বিনোদন

যশের সঙ্গে গোপন প্রেম ও বিয়ে ভাঙার গুঞ্জন, জন্মদিনে নতুন বার্তা দিলেন নুসরাত

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান।তিনি জীবনের ৩০টি বসন্ত পেরিয়ে ৩১ এ পা দিয়েছেন। বেশ কিছুদিন ধরে নুসরাতের ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্কের ঝড় উঠছে। স্বামী নিখিলকে ছেড়ে কি টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গেই নতুন করে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। এই নিয়ে জোর জল্পনা কল্পনা চলছে সোশ্যাল মিডিয়ায়।

নেটিজেনরাও বলতে শুরু করে দিয়েছেন, তবে কি নিখিল-নুসরাতের মাঝে তৃতীয় ব্যক্তি যশ । যদিও এই বিষয়টি নিয়ে খোলাখুলি কিছুই জানাননি অনস্ক্রিন জুটি নুসরাত-যশ।টলিউডের পাওয়ার কাপল হিসেবে পরিচিত যশ-নুসরাত। জন্মদিনের বিশেষ দিনে কি নতুন প্রেমে ধরা দেবেন নুসরাত, নাকি নুসরাত-নিখিল-যশের ত্রিকোণ প্রেম নতুন মোর নেবে।

জন্মদিনের ঠিক আগেই এই নিয়ে বিশেষ বার্তা দিলেন নুসরাত জাহান । ফোটোশ্যুটের একগুচ্ছ ছবি শেয়ার করে টলিউডের এই অভিনেত্রী লিখেছেন, ‘আজকের জন্য বাঁচুন, আগামীদিনের কথা পরে ভাববেন’। তবে কি নুসরাত নিজের জীবনের বাস্তবকে প্রকাশ্যে আনলেন। নাকি অন্য কিছু।ই তিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় যশ-নুসরতের ফ্যান পেজ থেকেই ‘যশরত’ হ্যাশট্যাগ প্রকাশ্যে এসেছে। তবে আপাতত যশ-নুসরাতের সম্পকের আসল সত্য জানতেই মুখিয়ে রয়েছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button