বিনোদন

মরুভূমিতে উড়ে গেলেন নুসরাত, তবে কি যশের সঙ্গেই গোপনে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী, প্রশ্ন নেটিজেনদের

২০২ও সালটা ছোট বড় সকলের জন্যই ছিল অভিশপ্ত। তবে এবার নতুন বছর ২০২১ পড়তেই বলিউড টলিউড তারকা থেকে শুরু করে প্রায় প্রত্যেকেই পাড়ি দিয়েছেন নিজেদের পছন্দের জায়গায়। সেখানে গিয়ে সময় কাটাচ্ছেন নিজেদের মতন করে। আর অন্যদিকে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানও উড়ে গেলেন নিজের পছন্দের ডেস্টিনেশন মরুশহরে অর্থাৎ রাজস্থানে ।

সেখান থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন একের পর এক ছবি। যা দেখেই মন ছুঁয়ে যায় নেটিজেনদের। ছবিগুলি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে । খোলা চুলের সাদা-কালো ওয়েস্টার্ন পোশাকে, সানগ্লাসের ভিতর থেকেই যেন ঠিঁকরে বেরোচ্ছে অভিনেত্রীর ভরা যৌবন। তবে ক্যামেরার পিছনের ব্যক্তিটি কে তা জানার জন্যই মুখিয়ে রয়েছেন নেটিজেনরা। কাকে নিয়ে নতুন বছর কাটাচ্ছেন নুসরাত? এমনটাই প্রশ্ন তুলছেন অধিকাংশ নেটিজেন। তবে যদিও এই নিয়ে এখনো পর্যন্ত মুখ খুলতে দেখা যায়নি অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

গত কয়েকমাস ধরে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতকে নিয়ে আলোচনা চলছে। যশের ছবি দেখে যেন নেটিজেনদের উত্তেজনা আরো তুঙ্গে তবে কি যশের সঙ্গেই গোপনে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী নুসরাত জাহান? অভিনেতা যশও একের পর এক মরুভূমির ছবি পোস্ট করে ঝড় তুলছেন নেটদুনিয়ায়। তবে ক্যামেরার পিছনের ব্যক্তিটি কে তা জানার জন্যই মুখিয়ে রয়েছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

তবে শুধু নুসরাত যশ নয়, অন্যদিকে মরুভূমিতে সময় কাটাচ্ছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। তিনিও একের পর এক ছবি পোস্ট করে রাতের ঘুম কেড়ে নিচ্ছেন নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Back to top button