বিনোদন

বিয়ে না করেই এক ঘরে অন্তরঙ্গ হলেন নুপুর-ইরা, প্রেমিকের সঙ্গে ‘লকডাউনের জন্য প্রস্তুত’ আমিরকন্যা

বলিউড সুপারস্টার আমির খান ও রিনা দত্তের ২৩ বছরের মেয়ে আবার জড়িয়ে পড়েছেন প্রেমের সম্পর্কে। মিশাল কৃপালিনীর সাথে তার প্রেম বেশিদিন টেকেনি মাত্র দু বছর পরেই ভেঙে যায় সম্পর্ক। জানা গেছে এখন ইরা বাবা আমির খানের ফিটনেস ট্রেনার নুপুর শেখরের সাথে প্রেম করছেন। ইরার তুলনায় দ্বিগুন বয়সী নুপুর আমির খানের ট্রেনারের পাশাপাশি ইরারও ফিটনেস ট্রেনার। তবে তারা দুজনের কেউই এই বিষয় নিয়ে এখনো মুখ খোলেননি।

সোশ্যাল মিডিয়াতে বরাবর ভাবে সক্রিয় থাকেন ইরা। এমনকি লকডাউন চলাকালীন সময়ে তার শরীর চর্চার প্রচুর ভিডিও তিনি আপলোড করেছেন।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ইরা ও তার ফিটনেস ট্রেনারের একটি ছবি। যা প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে নেটিজেনদের। যেখানে অন্তরঙ্গ মুহূর্তে ক্যামেরা বন্দি হয়েছেন ইরা ও নুপুর। চুম্বনের ঠিক আগেই যেন পরস্পরের চোখ দিয়ে নিজেদের খুঁজছেন এই কাপল।

ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আমিরকন্যা ইরা জানিয়েছেন, তারা লকডাউনের জন্য তৈরী। আর এর আগেও লকডাউনে নাকি একসঙ্গে ছিলেন তারা দুজনে। শুধু তাই নয়, কিছুদিন আগে ইরা তার ও নুপুরের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, তোমাকে প্রতিশ্রুতি দিয়ে আমি নিজে সম্মানিত বোধ করছি। নিজের ড্রিমবয় বলেও আখ্যা দিয়েছেন নূপূরকে।ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গিয়েছিলো। বন্যা বয়ে গিয়েছিলো লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Ira Khan (@khan.ira)

Back to top button