বিনোদন

ক্যামেরায় নগ্নতা যেন জলভাত, চুম্বন দৃশ্য থেকে সঙ্গম, পর্দা কাঁপানো মল্লিকা এবার ওটিটি-তে

মল্লিকা শেরাওয়াত বলিউডের আকর্ষণীয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম। আর এই অভিনেত্রী বলিউডে যেকোনো আইটেম সং অথবা বোল্ড দৃশ্য অথবা পর্দায় চুমু খাওয়ার দৃশ্যে অভিনয় করেছিলেন দাপিয়ে। মল্লিকা শেরাওয়াত মানেই ছিল নিজের শরীরী হিল্লোলে সারা দেহকে নাচানো সবেতেই ঝড় তুলেছিলেন মল্লিকা শেরাওয়াত। হলিউডেও যেন তার উষ্ণতা কাত। আর এবার সেই মল্লিকাই পা রাখতে চলেছেন ওটিটি-তে। দেখেনিন এই সেক্সি নায়িকার একগুচ্ছ ছবি-

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় বলিউড নায়িকা মল্লিকা শেরওয়াত। কিভাবে লাইমলাইটে থাকতে হয় তা হয়তো মল্লিকার থেকে আর ভালো কেউ জানেন না। তবে এবার ওটিটি-তে পা রাখছেন এই নায়িকা । সেক্সি চাবুক ফিগারে উষ্ণতার পারদ চড়াচ্ছেন মল্লিকা।

জানা যায়, গত জানুয়ারী মাসে ওয়েব সিরিজের জন্য কলকাতায় এসেছিলেন মল্লিকা। সৌমিক সেন পরিচালিত ওয়েব সিরিজে নাকি চুটিয়ে অভিনয় করবেন মল্লিকা শেরওয়াত । জানা গিয়েছে, এই প্রথম ওয়েব সিরিজে কাজ করবেন মল্লিকা। যেখানে তিনি কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন। তবে এছাড়াও থাকছেন এশা গুপ্ত গৌতম রোডের মতো আরো অনেক তারকা ।

প্রসঙ্গত, মার্ডার সিনেমায় ইমরান হাসমিরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে দেখা গিয়েছিলো মল্লিকাকে। যেখানে ইমরান ও মল্লিকার একের পর এক ঘনিষ্ঠ দৃশ্য নজর করেছিল দর্শকদের। আজও যেন দর্শকেরা ভুলতে পারেনি সেই ছবির কথা। ইমরানের সঙ্গে ওই সিনেমা করেই যেন জনপ্রিয়তার শীর্ষে চলে গিয়েছিলেন মল্লিকা। তবে দীর্ঘ কয়েকবছর অভিনয় জগৎ থেকে দূরে ছিলেন তিনি। তবে এবার ফের অভিনয় জগতে মল্লিকা। ফিরছেন ওটিটি প্লাটফর্মে।

Back to top button