বিনোদন

বেশ কয়েকমাস ধরে দেখা যাচ্ছে না অভিনয় জগতে, কোথায় হারিয়ে গেল ‘শ্রীময়ী’র বড় ছেলে জাম্বো?

বাংলা ধারাবাহিকের অভিনেতা এবং অভিনেত্রীদের মধ্যে অনেকেই বিনোদনের দুনিয়া থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন। তেমনই একজন অভিনেতা হলেন রোহিত সামন্ত। বেশ কয়েক মাস ধরে তাকে ক্যামেরার সামনে পাওয়াই যায় না। ‘বয়েই গেল’ সিরিয়াল দিয়ে শুরু হয়েছিল বাংলা ধারাবাহিকের দুনিয়াতে রোহিত সামন্তর পথ চলা। কিন্তু ‘শ্রীময়ী’ ধারাবাহিকের পর এখন আর তাকে টেলিভিশনের পর্দায় দেখা যায় না।

নায়ক থেকে খলনায়ক, কিংবা পার্শ্বচরিত্র, বিভিন্ন শেডের চরিত্রে অভিনয় করেছেন রোহিত। ইন্ডাস্ট্রিতে প্রায় এক দশকেরও বেশি সময় ধরে তিনি অভিনয় করেছেন। ‘শ্রীময়ী’ ধারাবাহিকে তাকে একরকম খলনায়কের ভূমিকাতে অভিনয় করতে দেখা গিয়েছিল। জনপ্রিয় বাংলা সিরিয়ালের মধ্যে রোহিতের ঝুলিতে আছে ‘বয়েই গেল’, ‘সিঁদুর খেলা’, ‘গানের ওপারে’, ‘বেদের মেয়ে জ্যোৎস্না’, ‘শ্রীময়ী’ ইত্যাদি।

রোহিত তার প্রথম সিরিয়াল ‘বয়েই গেল’তে অর্জুন হয়ে সব থেকে বেশি প্রশংসা পেয়েছিলেন। এখানে বাসবদত্তা চ্যাটার্জীর সঙ্গে তার জুটি দর্শকরা আজও মনে রেখেছেন। উল্লেখ্য, বাসবদত্তা এখন সিনেমার পর্দাতে কাজ করছেন। কিন্তু রোহিত এখন কোথায়? কেন তাকে আর টিভির পর্দায় দেখা যাচ্ছে না?

শোনা যাচ্ছে অভিনেতা অভিনয় ছেড়ে দিয়েছেন! এখন আর তিনি অভিনয় করবেন না। বরং প্রযোজনাকে নতুন পেশা হিসেবে বেছে নিয়েছেন। রোহিত সামন্ত ‘মিসিং স্ক্রু’ নামে একটি প্রযোজনা সংস্থা খুলেছেন। এই সংস্থা এরই মধ্যে স্টার জলসাতে একটি সিরিয়াল প্রযোজনাও করে ফেলেছে। কনীনিকা ব্যানার্জীকে নিয়ে সেই সিরিয়ালের নাম ছিল ‘আয় তবে সহচরী’।

Back to top button