বিনোদন
Trending

তৃতীয় স্বামী রোশন নয়, শ্রাবন্তীর মুখে শোনা গেলো প্রথম স্বামী রাজীবের প্রশংসা

অভিনেত্রী শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং-এর সাথে তার বিচ্ছেদ নিয়ে উত্তাল টলিপাড়া। নানাভাবে অভিনেত্রীকে পড়তে হয়েছে কটাক্ষের মুখে। গত বছর থেকেই তারা আলাদা থাকতে শুরু করেন। অমৃতসরে গিয়ে বিবাহ করেছিলেন তিনি তৃতীবারের মত রোশন সিংকে। এদিকে তার সাথে বিচ্ছেদের পর শোনা যাচ্ছে যে তিনি নাকি ব্যাবসায়ী অভিরূপ নাগের সাথে সম্পর্কে জড়িয়েছেন।

তবে এসব জল্পনার মাঝেই সম্প্রতি অভিনেত্রী একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে জানিয়েছেন যে তিনি এখন তাঁর কেরিয়ার আর পরিবারকে নিয়েই ব্যস্ত আছেন। জানা গেছে শ্রাবন্তীর ছেলে অভিমন্যু ICSE পরীক্ষায় বেশ ভালোই রেসাল্ট করেছে। আর তা নিয়ে বেশ গর্বিত অভিনেত্রী। কিন্তু করোনা কালে ছেলের এই খুশি ভালোভাবে সেলিব্রেট করতে না পারলেও বাড়িতেই সেলিব্রেট করেছেন।

পাশাপাশি অভিনেত্রী জানিয়েছেন যে তাকে গিফট দেওয়া বাকি আছে। আগামী ১৪ ই আগস্ট গিফট দেবেন তিনি। এর পাশাপাশি শ্রাবন্তী জানিয়েছেন যে তার ছেলে ডিরেক্টর হিসাবে তাঁর ক্যারিয়ার গড়তে চায়। পাশাপাশি তিনি এও জানিয়েছেন যে, “ও এখন থেকেই একটা স্ক্রিপ্ট লিখছে। ক্লাস ১২-র পর ও ফিল্ম স্টাডি করতে চায়। আমি ওর প্রথম ছবিতে অভিনয় করব। এছাড়া আগামী দিনে আমিও সিনেমা পরিচালনা করতে চাই।” তাহলে শ্রাবন্তীর ছেলে অভিমন্যুও বাবার মত সিনেমা পরিচালনার কাজ করতে চলেছেন আগামী দিনে!

এসব কথাবার্তা চলার মাঝেই এদিন উঠে আসে শ্রাবন্তীর প্রথম সক্সওয়ামী রাজীব বিশ্বাসের কথা। এই প্রসঙ্গে বলতে গিয়ে তিনি জানিয়েছেন যে তাদের বিচ্ছেদ চলাকালীন ‘বিন্দাস’ ও ‘মজনু’ সিনেমায় অভিনয় করেছেন। “ওর সঙ্গে আমি ফের কাজ করতে চাই”, বলে অকপট স্বীকার শ্রাবন্তীর। তবে তিনি অন্য কোনো বিষয়ে কথা বলে শুধু কাজ করার কোথায় জানিয়েছেন ক্যারিয়ারের জন্য।

প্রসঙ্গত, শ্রাবন্তী অভিনয় ক্যারিয়ারের শুরুর দিকে বিয়ে করেন পরিচালক রাজীব কুমারকে। তাদের দুজনের দাম্পত্য জীবন বেশ ভালোই কাটছিলো তাদের দুইজনের ঘরে জন্ম নেয় ঝিনুক। কিন্তু পরবর্ততে তাদের ডিওরস হয়ে গেলে শ্রাবন্তী বিয়ে করেন কৃষ্ণ বিরাজ নামের এক মডেলকে কিন্তু সেই বিয়েও সার্বন্তির কাছে দীর্ঘস্থায়ী হয়নি। এরপর ২০১৯ সালের ১৯মে শ্রাবন্তী আবার রোশন সিংয়ের সাথে বিয়ের পিঁড়িতে বসেন। তবে বছর না ঘুরতেই শোনা যায় তাদের সম্পর্কও ভাঙ্গনের মুখে।

অপরদিকে রোশন শ্রাবন্তীর সাথে ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ বা বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় আদালতে মামলা করেছেন। তাই এখন সকলেরই নজর রোশনের সাথে শ্রাবন্তী আবার ঘর করবেন কিনা সেই দিকে। এই মামলার পরবর্তী শুনানি ধার্য্য হয়েছে আগামী ২১ অগাস্ট।

Back to top button