বিনোদন

শুধু TRP নয়, বাস্তবেও দর্শকের মন জিতেছে, টেলি আড্ডা অ্যাওয়ার্ড ২০২৩ এ সেরার সেরা ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিক

‘অনুরাগের ছোঁয়া’ স্টার জলসা খুবই জনপ্রিয় একটি ধারাবাহিক। মোটকথা, সূর্য-দীপা থেকে সোনা-রূপা সবার অভিনয়ই অসাধারণ। সিরিজের প্রতিটি পর্ব একটি নতুন উত্তেজনা প্রদান করে। প্রতিদিনই গল্পটিকে নতুনভাবে মোড় নেওয়ার চেষ্টা চলছে।

দীপা সম্পর্কে সূর্যের ভুল ব্যাখ্যায় শ্রোতারা ক্ষুব্ধ হলেও, ছোট সোনা ও রূপার মিষ্টি কথাবার্তা, পারফরম্যান্স দর্শকদের টিভি পর্দা থেকে চোখ সরিয়ে নিতে পারে না। আর ইদানীং রুপার পারফরম্যান্স জনসাধারণকে চমকে দিয়েছে। ছোট্ট সৃষ্টির অভিনয় সকল দর্শকের চোখে জল এনে দিল। আর তাই প্রতি সপ্তাহে টাচ অফ অ্যাফেকশান টিআরপি তালিকায় প্রথম স্থান অধিকার করে।

কিন্তু এই শোকে মানুষ কতটা ভালোবাসে তার প্রমাণ ছিল Telly Adda Awards 2023 (Telli Adda Awards 2023)। “অনুরাগের ছোঁয়া” ছবিটি দর্শকদের সহানুভূতির সবচেয়ে বেশি পুরস্কার পেয়েছে। পুরষ্কারগুলিকে দর্শকরা টেলি আড্ডা ওয়েবসাইটে ভোট দিয়েছেন এবং সেই পর্ব সহ সমস্ত পর্ব সেখানে ছিল৷ তবে সবচেয়ে বেশি পুরস্কার গেল এই সিরিজের ফিল্ম কলাকুশলীদের হাতে।

অনুরাগের স্পর্শ সূর্য এবং দীপা সেরা অভিনেত্রীর জন্য একটি বিশেষ টেলি পুরস্কার 2023 পেয়েছেন। রূপাঞ্জনা মিত্র তার লাবণ্য সেনগুপ্ত চরিত্রে অভিনয়ের জন্য 2023 টেলি পুরস্কারে একটি পুরস্কারও পেয়েছিলেন। বাংলা চলচ্চিত্র শিল্পকে বিশেষ সমৃদ্ধ করার জন্য তিনি এই পুরস্কার লাভ করেন।

এবং সেরা “রাইজিং স্টার” টেলি অ্যাওয়ার্ড 2023 হিসাবে কিছু সোনা-রুপা পেয়েছে, যেমন সৃষ্টি এবং মিশিতা। এছাড়াও, মিতুল অভিনেত্রী আরাত্রিকা মাইতি 2023 সালের কমপ্লেক্স অভিনেত্রীর জন্য আরজি বাংলাস “তোমার খোলা হাওয়ার “ঝিলমিল”, ডি. ঘন্টা থেকে টেলি পুরস্কার জিতেছেন। অভিনেত্রী স্বস্তিকা দত্ত, তিনি বাংলা সিরিজ অভিনেত্রীর জন্য ইউনিভার্সাল অ্যাওয়ার্ড জিতেছেন।

Back to top button