বিনোদন

শুধু শ্রাবন্তী’ই নন, এবার সোশ্যাল মিডিয়ার নতুন নায়ক হলেন স্বামী রোশন সিং! খুলে গেল ফ্যান পেজ

টলিউডের হট নিউস শ্রাবন্তী-রোশন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যেন চলছে ঠান্ডা লড়াই। একে অপরকে ইঙ্গিত করে সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই করেন নানারকম পোস্ট। অভিনেত্রী শ্রাবন্তীর জীবনে নানারকম টানাপোড়েন চলতেই থাকে । অভিনয়ের পাশাপাশি বর্তমানে তিনি রাজনীতি জগতেও পা রেখেছিলেন এই নায়িকা। একটা দুটো নয় তিনটে বিয়ে করে ফেলেছেন তিনি । তৃতীয়বারের মত বিয়ে হয় বডিবিল্ডার রোশন সিংয়ের সাথে। সে বিয়েও বেশিদিন স্থায়ী হয়নি।সবকিছু মিলিয়ে ছন্নছাড়া হয়ে গেছে অভিনেত্রীর জীবন। কিন্তু তাও নিজের জায়গায় ঠিক থেকেছেন অভিনেত্রী।

টলিপাড়ায় চর্চার কেন্দ্রবিন্দু হল শ্রাবন্তী চ্যাটার্জী। তার তৃতীয় বিয়ে ও চতুর্থবার প্রেমের গুঞ্জন নিয়ে উত্তাল টলিপাড়া। অভিনেত্রী শ্রাবন্তী অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে যোগ দিলেন সেই ফিল্ডেও তিনি ব্যার্থ হলেন। অন্যদিকে ব্যাক্তিগত জীবনের অনিশ্চয়তায় শ্রাবন্তী হারিয়ে গিয়েছেন।কিছু দিন আগে পর্যন্ত তার ব্যাক্তিগত জীবন, তিনটে বিয়ে ও বিচ্ছেদ নিয়ে কম গসিপ হয়নি।

বর্তমানে অভিনেত্রী ফিরেছেন কাজে। সম্প্রতি জানা যাচ্ছে তিনি নাকি অভিনেতা দেব ও পাওলি দামের সাথে নতুন সিনেমায় কাজ করতে চলেছেন। পাশাপাশি এর মধ্যেই অভিনেতা সোহম চক্রবর্তীর সাথে হইচই ওয়েব সিরিজে কাজ করেছেন। বেশ এক রোমহর্ষক কাহিনী নিয়ে ফিরছেন দুই প্রতিদ্বন্ধী, অর্থাৎ সোহম এবং শ্রাবন্তী। তাদের সেই নতুন ওয়েব সিরিজ হল ‘দুজনে’।

এদিকে এসব গুঞ্জনের মাঝেই শ্রাবন্তীর প্রাক্তন স্বামী রোশন সিংয়ের নামে খুলে গেল ফ্যান পেজ। ধীরে ধীরে বাড়ছে রোশন সিংয়ের জনপ্রিয়তা। শ্রাবন্তীর জন্য বরাবর শিরোনামে উঠে আসছেন রোশন সিং। টলিউডের আরেক অভিনেত্রী নুসরত জাহানের স্বামী নিখিল জৈনের ব্যাপারেও সেম। নিখিলের নামেও খুলে গেছে ফ্যান পেজ। এবার গতকাল রাতারাতি খুলে যায় রোশন সিংয়ের ফ্যান ক্লাব।ইতিমধ্যেই সেখানে নানারকম ছবি ও ভিডিও শেয়ার করা হয়েছে। ওই অ্যাকাউন্টের ‘বায়ো’ অংশে লেখা রয়েছে ‘এক সাধারণ, মিষ্টি এবং বিনয়ী মানুষ, যিনি শরীরচর্চা এবং নিজের জীবন নিয়ে থাকতে ভালবাসেন।’ ধীরে ধীরে বাড়ছে এই ফ্যান পেজের ফলোয়ার সংখ্যা।

Back to top button