বিনোদন

শুধু সালমান নয়, শাহরুখের ‘পাঠান’ সিনেমায় দেখা যেতে পারে সুপারস্টার হৃতিককেও

বলিউড বাদশা শারুখ খান যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। বলিউডে এই গুঞ্জন চলছে দীর্ঘদিন ধরেই। আর এই গুঞ্জনের মাঝেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে শারুখ খানের একটি ছবি। যে ছবিতে ৫৫ বছর বয়সী শাহরুখ কে দেখা গেছে একদম নতুন লুকে।

শাহরুখ খানের নতুন ছবিটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই শুরু হয়েছে নতুন গুঞ্জন। তার অনুরাগীরা অনেকেই বলছেন বলিউডের বাজিগর তার নতুন ছবি পাঠানের শুটিং শুরু করে দিয়েছেন বলেই তাকে দেখা গিয়েছে নতুন লুকে।

তবে নতুন ছবির শুটিং শুরু বা চুক্তি বিষয় নিয়ে এখনো কোনো মন্তব্য করেনি যশরাজ্ ফিল্মস ও শাহরুখ খান নিজেও। যদি গুঞ্জনটি সত্যি হয় তাহলে দীর্ঘ তিন বছর পর সিনেমার শুটিং করার জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন শাহরুখ খান। তাকে সর্বশেষ দেখা গিয়েছিলো ‘জিরো’ ছবিতে যা বক্সঅফিসে মুখ থুবড়ে পরে। আর তারপরেই শাহরুখ খান দীর্ঘদিন ধরে দাঁড়াননি ক্যামেরার সামনে।

আর এবার শোনা যাচ্ছে শারুখ খানের দীর্ঘ প্রতীক্ষিত এই ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যেতে পারে সালমান খান ও বলিউড সুপারস্টার হৃতিক রোশনকে। বলিউওড হাঙ্গামার খবর অনুযায়ী হৃতিক রোশনকে এই সিনেমায় দেখা যেতে পারে বিশেষ এক এজেন্টের ভূমিকায়।

Back to top button