বিনোদন

শুধু গায়িকা হিসেবেই নয়, ফিটনেসের দিক থেকেও নায়িকাদের টক্কর দিতে সক্ষম ইমন চক্রবর্তী!

লকডাউনের ফলে সকলেই বর্তমান গৃহবন্দী। শ্যুটিং ফ্লোর বন্ধ থাকায় সকল তারকারা গ্রহবন্দী। তাই বাড়িতে থেকেই নানারকম ফটোশ্যুট ও শরীরচর্চায় মন দিয়েছেন তারা। গায়িকা ইমন চক্রবর্তী মন দিয়েছেন যোগায়।এদিন নিজেই ফেসবুকে স্ট্রেচিং-এর ছবি দিয়ে ইমন সবাইকে সুপ্রভাত জানিয়েছেন। ইমনের পরনে ছিল টি-শার্ট ও লেগিংস। গায়িকা ইমনের এই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

বাংলা সঙ্গীত জগতের একজন জনপ্রিয় গায়িকা হলেন ইমন চক্রবর্তী। টলিউডের বিয়ের মরসুমেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন গায়িকা। বিয়ে থেকে বৌভাত সবই জমিয়ে উপভোগ করেছেন। তাঁর গানের গলা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। জী বাংলায় সারেগামাপা-তে বিচারকের আসন অলংকৃত করেছিলেন গায়িকা ইমন।

প্রাক্তন ছবির বাংলা গান,”তুমি যাকে ভালোবাসো” এই গানটি গেয়ে শ্রেষ্ঠ হিলা প্লে-ব্যাক সিঙ্গার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।এরপর থেকেই সাফল্য তার কাছে এসে ধরা দেয়। একটা সময় গায়ক শোভনের সঙ্গে তার প্রেমের সম্পর্কের গুঞ্জন আসে। কিন্তু পরবর্তীতে পরিচালক নীলাঞ্জন ঘোষের প্রেমে হাবুডুবু খান। এরপরেই ২০২০-এর তৃতীয়ার দিন বাগদান পর্ব সেরে ফেলেন গায়িকা।

গানের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন গায়িকা ইমন। মাঝে মধ্যেই নানারকম ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়াতে।সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। কিছুদিন আগেই ঘূর্ণিঝড়ে বিপর্যস্ত এলাকায় গিয়ে দুর্গতদের সাহায্য করেছিলেন।

 

Back to top button