বিনোদন

চোখ মেরে নয়! এলোমেলো চুল ও নগ্ন শরীরী অবস্থায় ঝড় তুললেন অভিনেত্রী প্রিয়া প্রকাশ

সারা দেশ জুড়ে করোনা মহামারীর কারণে মানুষ গৃহবন্দী হয়ে আছে। সারা দেশে বর্তমান চলছে আংশিক লকডাউন। বন্ধ শ্যুটিং ফ্লোর ও শপিং মল। এর মধ্যেও নেট দুনিয়ায় উষ্ঞপটা ছড়াচ্ছেন ‘উইঙ্ক গার্ল’ প্রিয়া প্রকাশ বেরিয়ার। সম্প্রতি অভিনেত্রীর কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

তার ছবি তোলার স্টাইল অন্যরকম। তার সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে তার অসাধারণ লুক। তবে এগুলিকে সেলফি না বলে সেলফ-পোর্ট্রেট বলাই ভালো। প্রিয়া নিজেও তাই বলেছেন। এই ছবিগুলিতে প্রিয়ার মুখে কোনোরকম মেকআপ নেই। তার সারা মুখ জুড়েই রয়েছে শুধু এলোমেলো একগুচ্ছ চুল। প্রিয়ার মুখের ইতিউতি ছড়িয়ে রয়েছে তাঁর কার্লি হেয়ারের কিছু অংশ যাকে বাঙালি কবিরা বলেন ‘অলক’। সেই অলক প্রিয়ার মুখের ক্যানভাসের সৌন্দর্য বাড়িয়ে তুলেছে।অভিনেত্রী ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,‘আমোর উ লুজ’। যার অর্থ হল ‘ভালোবাসা ও আলো’। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী সেখানে শুধুমাত্র আলো ও ছায়া নিয়েই খেলা করছেন।

এর আগে সোশ্যাল মিডিয়ায় ‘উইঙ্ক গার্ল’ তার একটি ভিডিও এতৎ৬য়াই ভাইরাল হয়েছিল যে যার মাধ্যমে তিনি রাতারাতি বহু পরিচিতি লাভ করেন। ২১ বছর বয়সী প্রিয়া ২০১৮ সালে ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছিলেন।মালয়ালম ফিল্ম ‘ওরু আদার লাভ’-এ প্রিয়ার ‘উইঙ্ক’ শট সাইবার দুনিয়ায় রীতিমত ভাইরাল হয়েছিল।

সেই ছবিতে ‘উইঙ্ক’ শট’ রাতারাতি প্রিয়াকে ষ্টার বানিয়ে দিয়েছিল। এবং সেসময় গুগুলে সবথেকে বেশি সার্চ হয়েছিল ‘উইঙ্ক গার্ল’। সম্প্রতি প্রিয়াকে দেখা গিয়েছে ‘চেক’ ফিল্মে। যা ছিল একটি প্রিজন-থ্রিলার ফিল্ম। এর পাশাপাশি খুব শীঘ্রই দেখা যাবে কন্নড় ফিল্ম ‘বিষ্ণুপ্রিয়া’ তে। তাছাড়াও এবছরই প্রিয়ার তেলেগু ফিল্ম ‘ইস্ক’-এও অভিনেত্রী প্রিয়ার অভিনয় করার কথা আছে। সম্প্রতি আবার বেশ ভাইরাল হয়েছে ‘উইঙ্ক গার্ল’-এর এলো চুল ও অর্ধনগ্ন অবস্থায় ছবি।

Back to top button