বিনোদন

‘পবিত্র নয়’ সুশান্ত -অঙ্কিতার ভালোবাসা, জানালেন সুশান্তের ‘প্রেমিকা’ অঙ্কিতা নিজেই

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর প্রায় আট মাস হওয়ার পথে। এখনো পর্যন্ত সিবিআই কোনো তথায় প্রকাশ করতে পারেনি। সুশান্তের মৃত্যুর তদন্ত করতে গিয়েই উঠে আসে বলিউডে মাদক যোগের রহস্য। তারপর তা নিয়েই ব্যস্ত হয়ে পড়েন NCB অফিসাররা। জেরা করা হয় একের পর এক বলিউডের প্রথম সারির ব্যক্তিদের। সেই তালিকায় উঠে আসে দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান, অর্জুন রামপাল, করণ জোহর সহ অনেকেরই নাম। শুরু হয় তাদের জিজ্ঞসাবাদ আর সেই আড়ালে চাপা পরে যায় সুশান্তের মামলা।

সুশান্তের মৃত্যু নিয়ে প্রথম দিকে কঙ্গনা রানাওয়াত ও অঙ্কিতা লোখান্ডে অনেক কিছু বললেও এখন তারাও নিশ্চুপ আর তারপরেই বিষয়টা এমনভাবে দাঁড়ায় যে সুশান্ত নেশা করতেন, মাদক নিতেন, অবসাদগ্রস্থ ছিলেন তাই সে হয়তো সুইসাইড করে থাকতে পারেন। এখন প্রায় সকলেই ভুলে যাওয়ার পথে সুশান্তকে তবে সুশান্তকে এখনো ভোলেনি ‘পবিত্র রিস্তা’ -র সকল সদস্যরা।

সম্প্রতি ‘পবিত্র রিস্তা’ -র টিম থেকে সুশান্ত কে শ্রদ্ধা জানিয়ে আয়োজন করা হয়েছিল একটি বিশেষ শ্রদ্ধা অনুস্টহানের। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এই ধারাবাহিকের সকল সদস্য।সিরিয়ালে সুশান্তের মা য়ের ভূমিকায় যে অভিনয় করেছিলেন তার আবেগী কোথায় চোখে জল এসে যায় সকলের। এই মঞ্চেই সুশান্তকে মনে করলেন তার প্রাক্তন প্রেমিকা ও সহ অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে।

অঙ্কিতা সুশান্তকে মনে করে বলেন ‘যে সারাক্ষণ চাঁদ, তারার গল্প করতো, আজ সেই তারাদের দেশে চলে গিয়েছে। যে সবার জন্য স্বপ্ন ছিল, আজ তার সঙ্গে দেখা করাটা স্বপ্ন ছাড়া আর কিছু নয়। সুশান্ত নেই আজো মানতে পারছি না। আমরা কেউ মানতে পারছি না। তোমাকে কখনো ভুলবো না। আমাদের সম্পর্ক পবিত্র নয় অমর।”আর তারপরেই সাথে সাথে কেঁদে ফেলেন অঙ্কিতা।এরপর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। আবার নেটিজেনরা দাবি তোলেন সুশান্তের মৃত্যুর তদন্তের।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button