বিনোদন

সোনা-রুপা নয়, দর্শকের মন জয় করে নিচ্ছে ‘পঞ্চমী’ ধারাবাহিকের নীলু

জনপ্রিয় টিভি সিরিজ পঞ্চমী ধারাবাহিক । ধীরে ধীরে দর্শকদের মন জয় করে নেয় এই ধারাবাহিক। পর্দায় সাপ নিয়ে অনেক সিরিজ থাকলেও বলা যায় এই ধরনের সিরিজ বাংলায় প্রথম। শুধু তাই নয়, পঞ্চমী সিরিজের গ্রাফিক্সও বেশ উন্নত। আর সেই কারণেই নেটপাড়ায় বেশ প্রশংসা কুড়িয়েছে সিরিজটি।

স্টার জলসা হোক বা জি বাংলা বা অন্য কোনো বিনোদন চ্যানেল। শিশু অভিনেতাদের পর্দায় শুধু টিভি সিরিজেই দেখা যায়। আর এই শিল্পী বাচ্চারাও বড় বড় অভিনেতা-অভিনেত্রীদের হারাতে পারে। একইভাবে জনপ্রিয় তিন শিশুশিল্পী হলেন অনু রাগের ছোয়া সিরিজের সোনা-রূপা এবং পঞ্চমী সিরিজের নীলু।

সোনা-রূপার নৃশংস অভিনয়ের কারণে, এই সিরিজটি প্রায় প্রতি সপ্তাহে টিআরপি তালিকার শীর্ষে থাকে। রুপার অভিনয় ইদানীং ভক্তদের চোখে জল এনে দিয়েছে। প্রতিটি পর্বেই রূপার উপস্থিতি চোখে পড়ার মতো। অন্যদিকে, পঞ্চমীস নীলু, অর্থাৎ। ঘন্টা নীলকান্তের বাবা পঞ্চমীর কাছে বন্দী হয় ছোট্ট শিশুর রূপ।

সম্প্রতি, পঞ্চমীতেও চলছে টানটান পর্ব। পঞ্চমীকে নাগারানী রূপে অভিষিক্ত করা হয়। তিনি নাগাদের রক্ষা করার শপথ করেছিলেন। যাইহোক, ইতিমধ্যে, কিঞ্জল পঞ্চমীকে বিয়ে করতে চায়, কিন্তু চিত্রা পঞ্চমীকে সতর্ক করে দেয় যে তেমন সাপ কিঞ্জল কারুর একজনের বিষে মরবে।

পঞ্চমী সব চিন্তায় দিশেহারা হয়ে পড়ায়, নীলু আবার পঞ্চমীকে বলে যে সে তার এবং কিঞ্জলের সন্তান হতে চায়। কিন্তু এটা সম্ভব না মনে করেন. বাবা নীলকান্ত তাকে মানুষ হতে বলে । নীলকন্ঠের আশীর্বাদে বাবা হলেন পঞ্চমী মানুষ হয় । তবে মানুষ হিসেবে পঞ্চমীর লড়াই অবশ্যই আরও কঠিন হবে।

Back to top button