বিনোদন

যশ নয়! এবারে নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার ব্যাপারে এক জনপ্রিয় পরিচালকের নাম উঠে এলো

বেশিরভাগ সময় তিনি চর্চার কেন্দ্রবিন্দু হয়ে থাকেন নুসরত জাহান। নানা সময় নানান সমালোচনার মুখে পড়তে হয় অভিনেত্রীকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর মা হওয়ার খবরে ভোরে গেছে। কিন্তু তিনি কোনো প্রতিক্রিয়া না জানিয়ে বিশ্ব পরিবেশ দিবসে নিজের ছবি শেয়ার করেছেন। নিখিল জৈন, যশ দাশগুপ্ত-এর পরে এবার এই ঘটনায় নাম জড়াল বীরসা দাশগুপ্ত-এর।

নুসরতের অন্তঃসত্ত্বা খাওয়ার ঘটনায় ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানান জল্পনার সৃষ্টি হয়েছে। তার পাশাপাশি কিছুদিন আগেই নুসরতের সাথে যশ দাশগুপ্তকে একসাথে একটি ছবিতে দেখা গিয়েছে। আর তাতেই আরো জটিল হয়ে যায় সেই ঘটনা। তার পাশাপাশি অনেকে মনে করছেন পরিচালক বীরসা দাশগুপ্তের আগামী ফিল্মে অন্তঃসত্ত্বা মহিলার চরিত্রে অভিনয় করছেন নুসরত। সেই কারণেই নিজের ‘বেবি বাম্প’ তৈরী করে প্রমোশন করছেন তিনি। আবার অনেকেই বলছেন যশ দাশগুপ্তের বিপরীতে অভিনয় করছেন নুসরত।

আবার অপরদিকে অন্য ব্যাপার। নতুন ফিমেলের ব্যাপারে পরিচালক বীরসা দাশগুপ্ত জানিয়েছেন যে এই মুহূর্তে তার কোনো নতুন ছবিতে যশ ও নুসরত অভিনয় করছেন না। তাছাড়া নুসরতের বেবি বাম্পের সঙ্গে তাঁর ফিল্মের কোনো সম্পর্ক নেই। এমনকি কিছুদিন আগে যশের সঙ্গে তাঁর দেখা হয়েছিল। সেই সময় তাঁরা একসঙ্গে ছবি তুলেছিলেন। সেখানে তাদের একসাথে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়াতে সমস্ত অনুরাগীদের মনে এই ধারণা হচ্ছে।

এই ঘটনা থেকে বজায় যায় যে নতুন কোনো ছবি নয়। তার পাশাপাশি যশ দাশগুপ্তের সাথে নুসরতের অন্তঃসত্ত্বা ছাড়া ঘটনা নিয়ে যে ধারণা হয়েছে তারও সঠিক কোনো তথ্য নেই। কিন্তু তারপরেও এটা বোঝা যাচ্ছে না, তাঁরা কারা যারা নুসরতের বেবিবাম্পের ছবি দেখেছেন! অপরদিকে অভিনেত্রী নুসরত এখনো অবধি মা হওয়ার ব্যাপারটা মুখ খোলেননি বা কোনও বেবিবাম্পের ছবি শেয়ার করেননি। তবে নুসরত জাহান নাকি আগামী ১০ সেপ্টেম্বর সন্তান আসবে! তাহলে কি নুসরত নতুন বিজনেস ভেঞ্চার তৈরী করছেন যার উদ্বোধন হবে সেপ্টেম্বর মাসে? তার কারণ বিজনেস ভেঞ্চারও তো একটা নিজের সন্তানের মতোই! এখন শুধু অপেক্ষা করতে হবে সত্যি ঘটনা জানার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button