বিনোদন

বাবা রাকেশ নয়, হৃত্বিকের ‘কৃষ ৪’ পরিচালনায় থাকছেন অন্য পরিচালক

গেল কয়েক বছর ধরেই আলোচনা চলছিল হৃত্বিক রোশান অভিনীত বহুল প্রতীক্ষিত সুপারহিরো ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি ‘কৃষ ৪’ নিয়ে। যদিও আসন্ন ছবিটির পরিচালনায় কে থাকবেন তা নিয়ে ছিল সংশয়। তবে শেষমেশ জানা গেল চূড়ান্ত সিদ্ধান্ত।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, হৃত্বিকের ‘অগ্নিপথ’ সিনেমার পরিচালক করণ মালহোত্রার হাত ধরেই পর্দায় আসবে ‘কৃষ ৪’ ছবিটি।

এর আগে হৃত্বিক এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে, ‘কৃষ’ ফ্র্যাঞ্জাইজিটি আমাদের হৃদয়ের খুব কাছের। কিন্তু হঠাৎ করেই বাবা (রাকেশ রোশান) এর অসুস্থ হয়ে পড়ায় পুরো প্রজেক্টটাই পিছিয়ে যায়। এখন বাবার শারীরিক অবস্থা অনেকটাই ভালো। সুতরাং, খুব শিগগির ‘কৃষ’ এর কাজ শুরু হয়ে যাবে। এবং এটি ‘কোই মিল গ্যায়া’, ‘কৃষ’ ও ‘কৃষ-৩’ এর বক্স অফিসের বিরাট সাফল্যের ধারা বজায় রাখবে।

বর্তমানে হৃত্বিক ব্যস্ত তার পরবর্তী প্রজেক্ট ‘ফাইটার’ নিয়ে। সিদ্ধার্থ মালহোত্রা পরিচালিত সেই ছবিতে তার বিপরীতে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। ‘ফাইটার’ এর পরেই হৃত্বিক ‘কৃষ ৪’র প্রজেক্ট হাতে নিবেন বলে ধারণা করা যাচ্ছে।

‘কৃষ ৪’ নির্মাণে বড় বাজেট রয়েছে প্রযোজকদের। ছবিটিতে ২৫০ কোটি টাকা ব্যয় করা হবে বলে শোনা যাচ্ছে। বাজেটের বড় অংশই ব্যয় হবে ভিএফএক্সের পেছনে। আপাতত প্রি-প্রোডাকশনে রয়েছে ‘কৃষ ৪’।

Back to top button