বিনোদন

নাচ নয়, কিলি পলের গলায় শোনা গেল ‘সাদা সাদা-কালা কালা’ গান, মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়

গান আর নাচের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল তানজানিয়ার কিলি পল। ভারতীয় উপমহাদেশ থেকে কয়েক হাজার দূরে অবস্থান করলেও হিন্দি ও বাংলাসহ নানান জনপ্রিয় গান গেয়ে ভাইরাল হয়েছেন তিনি। এবার জনপ্রিয় বাংলা সিনেমা হাওয়ার গান গাইতে দেখা গেল তাকে।

হাওয়া সিনেমায় চান মাঝির ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেতা চঞ্চল চৌধুরীকে। দর্শকদের ভীষণ মনে ধরেছিল এই সিনেমার গল্প, গান ও সুর। আর সদ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও শেয়ার করে নিয়েছেন চঞ্চল চৌধুরী। সেখানে দেখা গেল, ইন্টারনেট সেনসেশন কিলি পলকে।

তবে এবার নাচ নয়, কিলি পলের গলায় শোনা গেল… ‘তুমি বন্ধু কালা পাখি, আমি যেন কী… বসন্তকালে তোমায় বলতে পারিনি’। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভিডিও শেয়ার করেছেন তিনি নিজেই। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কোনও বাংলাদেশি ভক্ত আছেন কী?’ আর সেই ভিডিও শেয়ার করেছেন খোদ হাওয়ার চান মাঝি ওরফে চঞ্চল। কিলি পলকে ট্যাগ করে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

কিলি পলের গলায় বাংলা গান শুনে উচ্ছ্বসিত অনেকেই। এর আগে ‘আবার বিবাহ অভিযান’ গানে একটি রিল বানিয়েছিলেন তিনি। টাইটেল ট্র্যাকে নেচে একটি রিল পোস্ট করেছিলেন তিনি। এছাড়া সম্প্রতি মুক্তি পাওয়া বাংলাদেশের জনপ্রিয় ‘দেওরা’ গানে রিল বানিয়েছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Kili Paul (@kili_paul)

Back to top button