বিনোদনভাইরাল ভিডিও

আইটেম ডান্সার হিসেবে নয়, অভিনব রূপে এবার গুপ্তচরের ভূমিকায় অভিনেত্রী নোরা ফতেহি!

বলিউডের একজন জনপ্রিয় হট অভিনেত্রী হলেন নোরা ফতেহি। বলিউডের হট অভিনেত্রীর তালিকায় রয়েছেন তিনি। তবে বেশ কয়েকমাস ধরেই খবরের শিরোনামে থাকছেন তিনি। বলিউডে তাকে নিয়ে চলছে বেশ চর্চা । নাচের জগতে এখন তার বেশ জনপ্রিয়তা। রোয়ার, টাইগার অফ সুন্দরবনস’ ছবির মাধ্যমে নোরা দর্শকদের মন জয় করে নিয়েছেন। একের পর এক ভাইরাল হওয়া ভিডিওর মুখ এখন এই বলিকন্যা। বলিউড চলচ্চিত্র রোয়ার দ্য টাইগার্স অব দ্য সুন্দরবনস-এ অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে বলিউডের এই অভিনেত্রী নোরা ফতেহির।

অভিনেত্রী নোরা বলিউডে অভিনয় করলেও তিনি কিন্তু আসলে ভারতীয় নন। তিনি একজন কানাডিয়ান। কানাডা থেকে ভারতে আসেন অভিনয়ের এবং নাচের খিদে নিয়ে। এখন বলিউডে নোরা ফতেহি হলেন দুর্দান্ত গ্ল্যামারাস, সেক্সি এবং বোল্ড অভিনেত্রী তথা ড্যান্সার। মাঝেমধ্যেই তার নানান ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

অভিনেত্রী নোরা বলিউডে এতদিন আইটেম ডান্সারের ভূমিকায় থাকলেও এবার তিনি অভিষেক করছেন নায়িকার ভূমিকায়। ১৫ ই অগস্ট রয়েছে ভারতের স্বাধীনতা দিবস। তার ঠিক আগেই ১৩ ই অগস্ট ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে অভিষেক দুধাইয়া পরিচালিত ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’। এই ফিল্মে প্রথম মহিলা লিডে অভিনয় করবেন সোনাক্ষি সিনহা ও দ্বিতীয় লিডে অভিনয় করবেন নোরা ফাতেহি। ফিল্মে নোরার চরিত্রটি একজন ‘র’ এজেন্টের। ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’-য়’ ‘র’ এজেন্ট নোরা পাকিস্তানের এক নৃত্যশিল্পী হিসাবে নিজেকে পরিচয় দিলেও তার আড়ালে ভারতীয় সেনার জন্য গুপ্তচরবৃত্তি করে।নোরার চরিত্রটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি। তবে সেই মহিলা গুপ্তচরের পরিচয় গোপন রেখেছেন নির্মাতারা।

এই ফিল্মে নোরা ফাতেহি সোনাক্ষী সিনহা ছাড়াও থাকছেন অজয় দেবগন ও সঞ্জয় দত্ত। তবে এখানে অভিনেত্রী নোৱাৰে চরিত্রটি খুব সংক্ষিপ্ত। নোরার আগে এই চরিত্রের জন্য প্রিয়াঙ্কা চোপড়াকে ভাবা হয়েছিল। পরে জ‍্যাকলিন ফার্নান্ডেজ ও কৃতী শ‍্যানন -এর কাছে যাওয়া হলেও চরিত্রটি ছোট জন্য তারা অভিনয় করতে চাননি।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

Back to top button