বিনোদন

ওয়েস্টার্ন পোশাকে নয়, খাঁটি বাঙালি বধূর সাজে ধরা দিলেন ‘খড়কুটো’র গুনগুন, প্রশংসার ঝড় উঠলো নেট দুনিয়ায়

করোনা আবহে তারকারা গৃহবন্দী হয়ে পড়েছেন। কিন্তু বাড়িতে বসে বসে তারা কি করবেন তাই নানারকম ফটোশ্যুটে মেতে উঠেছেন তারকারা। লকডাউনের মধ্যে তৃণা সাহাও থেমে নেই নিত্যনতুন ছবি শেয়ার করায়। কিছুদিন আগেও অভিনেত্রীকে দেখা যেত ওয়েস্টার্ন পোশাকে। কিন্তু এবারে আপাদমস্তক ভোল বদলে তৃণা হাজির হলেন পরনে শাড়ি, সিঁথিতে সিঁদুর নিয়ে।

সম্প্রতি ইন্সটাগ্রামে তৃণা কয়েকটি ছবি শেয়ার করেছেন যাতে তাঁর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের ভারি সিল্ক বেনারসী শাড়ি। এর সঙ্গে মানানসই করে তৃণা পরেছেন অফহোয়াইট স্লিভলেস ব্লাউজ। তৃণার সিঁথিতে রয়েছে সিঁদুর, কপালে টিপ ও হাতে শাঁখা বাঁধানো ও পলা বাঁধানো।ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, শাড়ির থেকে সুন্দর সাজ আর কিছুই হতে পারে না। এই শাড়িটির জন্য তৃনা সাহা ‘জরি বানারস’- শাড়ি কোম্পানিকে ধন্যবাদ জানিয়েছেন।

টলিউডের জনপ্রিয় দুষ্টু মিষ্টি অভিনেত্রী তৃণা সাহার অভিনয় দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা । বর্তমানে ‘খড়কুটো’ ধারাবাহিকে ‘গুনগুন’ চরিত্রে অভিনয় করছেন তৃনা সাহা। সৌজন্য চরিত্র ও গুনগুন চরিত্রটি যেন ভক্তদের মনে একেবারে জায়গা করে নিয়েছে। প্রতিদিন সন্ধ্যে সাড়ে সাতটা বাজলেই ‘খড়কুটো’ দেখতে ভক্তদের ভিড় পরে যায় টিভির পর্দায়।

অভিনেত্রী তৃনা সাহা ‘গুনগুন’-এর চরিত্রে অভিনয় করেই সকল দর্শকের মন জয় করেছেন। তার অভিনয় দক্ষতার মাধ্যমে সে সকলের ঘরের মেয়ে হয়ে উঠেছেন। রিল লাইফে বিবাহিত অভিনেত্রী বাস্তব জীবনে বিয়ে করেছেন ছোটপর্দার হ্যান্ডসাম অভিনেতা নীল ভট্টাচার্যকে। বাংলা ধারাবাহিকের হিট কাপল তারা।

Back to top button