বিনোদন

Shradha: রুপোলি পর্দার বলিউড হিরো নয়, কলেজ জীবনের প্রেমিককে বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গাটা ঠিকঠাক ভাবে তৈরী করে নিয়েছেন অভিনেত্রী শ্রদ্ধা। বলিউডের অনেক সুপারহিট ছবিতে অভিনয় করে ভক্তদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী। বছরে শ্রদ্ধা ৩-৪টা ছবির কাজ নিয়ে ব্যস্ত থাকেন। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। প্রায়ই নিজের নানা রকম ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ঝড় তোলেন অভিনেত্রী। সেই সব ছবি নজর কারে নেটিজেনদের।

তবে এবার দুমাসে তিনবার মালদ্বীপ গিয়ে ফের ভাইরাল অভিনেত্রী। সম্প্রতি ফের মালদ্বীপে গিয়ে ঝড় তুলেছেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। তবে এবার কোনো রকম জন্মদিন বা পারিবারিক অনুষ্ঠান করতে না বরং প্রকৃতির টানে মালদ্বীপ ছুতে গিয়েছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। সেখানে গিয়ে তুলেছেন ছবি। আর সেই ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি জানা গেছে বলিউডের খ্যাতনামা চিত্রগ্রাহক রোহন শ্রেষ্টার সাথে প্রেম করছেন এই সুন্দরী নায়িকা। তাদের প্রেমের সম্পর্ক চলছে সেই কলেজ থেকেই কারণ তারা দুজন একসাথেই একই কলেজে পড়তেন। বলিউডে গুঞ্জন খুব তাড়াতাড়ি এই জুটি বাধা পড়তে চলেছেন সাত পাকে। আর এই প্রসঙ্গে জল্পনা আরও জোরালো হয় অভিনেত্রীর ভাই অভিনেতা প্রিয়াঙ্ক এর কথায়। তিনি বলেন এই ব্যাপারে কোনো মন্তব্য করতে চাই না। তবে যদি জিজ্ঞাসা করেন, শ্রদ্ধার বিয়ের জন্য মুখিয়ে আছি কি না, বলব, অবশ্যই। বিয়ে তো ভাল ব্যাপার। মুখিয়ে থাকার মতোই একটি অনুষ্ঠান।’

অপরদিকে রোহনের বাবা রাকেশ শ্রেষ্টার কথায় ‘শক্তি কাপুরের কন্যার সঙ্গে তার ছেলের বন্ধুত্ব বহু বছরের। তারা কলেজে একসঙ্গে পড়াশোনা করেছে। রাকেশের ভাষ্যে, ‘দু’জনেই নিজের নিজের পেশাদার জীবনে যথেষ্ট উন্নতি করেছে। দু’জনেই প্রাপ্তবয়স্ক। যদি রোহন-শ্রদ্ধা স্থির করে যে তারা একসঙ্গে থাকবে তা হতেই পারে।

আমি মনে করবো যে সিদ্ধান্তই তারা নিক সেটা অনেক ভেবেচিন্তেই হবে। রোহন এবং শ্রদ্ধা বিয়ে করলে আমি খুশি মনে সমস্ত দায়িত্ব পালন করব। আপত্তি করার কোনো কারণই নেই।’

Back to top button