বিনোদন

শরীর ঢাকা ট্রান্সপারেন্ট পোশাকে নোরা, ক্যামেরার সামনে দিলেন হট পোজ, ভাইরাল ভিডিও

এই আরবি কন্যা পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য বরাবরই জনপ্রিয়তায় থাকেন। তিনি আর কেউ নন তিনি হলেন নোরা ফাতেহ। নাচের দিক দিয়ে যেকোনো সারির অভিনেত্রীকে মুহূর্তে টক্কর দিতে পারেন এই টলি ডান্সার। জানা যায় যে এখন নোরা ফাতেহী নিজেরদক্ষতায় আর নিজের ট্যালেন্ট বলিউডে একজন সারির নৃত্যশিল্পী।

তার নাচের দিক দিয়ে অসাধারন এক্সপেরিয়েন্স আর চোখের চাহনিতে তাবড় তাবড় অভিনেত্রীকে টক্কর দিতে পারেন নোরা ফাতেহী। সোশ্যাল মিডিয়ায় মাঝেমাঝেই তার নতুন নতুন ফটোশুট আর নাচের ভিডিও দিয়ে মানুষের মিন জয় করে এই সেক্সি দিলবর গার্ল। নোৱাৰে নতুন নাচের ভিডিও জনপ্রিয়তার শীর্ষে নজর গড়লেন নোরা ফাতেহী। গুরু রনধাওয়ার গাওয়া ‘নাচ মেরি রানী ‘গানটিতেও নাচতে দেখা গিয়েছে নোরাকে। প্রথম দিনেই আড়াই কোটি দর্শক দেখে ফেলেন এই ভিডিওটি। সোশ্যাল মিডিয়ার নজর গড়ার পর উচ্ছাস প্রকাশ করেছেন নোরা। এই নাচে বহু অভিনেতা নোৱাৰে সাথে তাল মিলিয়ে নেচেছেন।

ইন্সট্রাগ্রাম আইডিতে বেশ সক্রিয় এই নৃত্যশিল্পী। সোশ্যাল মিডিয়ায় নোরা মাঝে মাঝেই হাজির হন তার হট এবং সেক্সি অবতার নিয়ে। আর তার নিজের ডান্স দিয়ে সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই তাক লাগিয়ে দেয়। নোৱাৰে জন্য এখন আরো বড়ো সুখবর। তার ইন্সট্রাগ্রামের ফ্যান ফলোয়ারের সংখ্যা বেড়ে ২০ লক্ষ হয়ে গিয়েছে। আর সেই খুশিতে নোরা ইনস্ট্রাগ্রামে দিলেন নতুন চমক। এই খুশি সেলিব্রেট করতে নোরা ফাতেহী মরক্কোয় চলে গেলেন। নিজের বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে চলে যান। তার এই গুরুত্বপূর্ণ দিনটি সেলিব্রেট করতে চলে যান নিজের জন্মভূমিতে। তার ইন্সট্রাগ্রাম আইডিতে ২০ মিলিয়ন ফ্যান হ্যোয়ার উদ্যোগে তিনি এক দৃষ্টিকোণ দুর্দান্ত পার্টির আয়োজন করে তার এক ঝলক ভাগ করেছেন। এই নপতির জন্য সে একটি সাদা পোশক পড়েছিলেন। ইনস্ট্রাগ্রামে শেয়ার করা ভিডিওটিকে নোরাকে দেখা যায় সোনালী এবং সাদা রঙের ২০ টি বেলুনের সাথে একটি বিশাল কেক কাটতে দেখা যায় এবং তার ফ্যানদের ভালোবাসা ও সমর্থন করার জন্য অনেক অনেক ধন্যবাদ জানান। নোৱাৰে এই ভিডিওটি বেশ প্রশংসীয় হয়ে উঠে।

বছরের শুরুতেই নোৱাৰ একটি ফটোশুটের ভিডিও দেখা যাচ্ছে ইনস্ট্রাগ্রামে। সেই ভিডিও দেখুন একনজরে। ভিডিওটিতে দেখা যায় সিলভার রঙের গাউন পরে কিভাবে পোজ দিচ্ছে ক্যামেরার সামনে। সিলভার রঙের গাউন পরে নোরা ফাতেহীকে হীরের মতো বেশ চকচকে লাগছে। ভিডিওটিতেএই নৃতশিল্পীর চোখের চাওনি আরো মাত করছে। এই ভিডিওটি অতি অল্প সময়েই আড়াই লক্ষের বেশি নেটিজেনরা লাইক এবং প্রশংসায় ভরিয়ে দেয়।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

Back to top button