বিনোদন

মাধুরীর কোমরে দোলা লাগালেন নোরা ফতেহি ! একই মঞ্চে নাচলেন দুই ‘ডান্সিং ডিভা’, ভাইরাল ভিডিও

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মাধুরী দীক্ষিত। নব্বই দশকের এই নায়িকা বহু মানুষের স্বপ্নসুন্দরী হিসেবেও বিখ্যাত ছিলেন। মাধুরীর অভিনয়, মিষ্টি স্বভাব, সুন্দর নাচ দশকের পর দশক মন ভরিয়েছে মানুষের৷ জীবনের ৫৩ টি বছর পার করে গেলেন অভিনেত্রী মাধুরী। ১৯৮৮ সালে মুক্তি পেয়েছিল ‘তেজাব’, এর এক দুই তিন এখনো বহু ভক্তের মনে রাজ করছেন। বলিউডে এই ‘ধক ধক’ নায়িকার যাত্রা শুরু হয় ‘অবোধ’ ছবির মাধ্যমে৷ গোটা পৃথিবী জুড়েই যার অসংখ্য ভক্ত ছড়িয়ে আছে।

বিয়ের পর অভিনেত্রী স্বামীর সাথে মার্কিন মুলুকে চলেও গিয়েছিলেন। বর্তমানে অভিনেত্রী স্বামী সন্তান সংসার সবকিছু সামলিয়ে মন দিয়ে সিনেমা আর রিয়ালিটি শোয়ের নানান কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন মাধুরী। মাঝে মধ্যে অভিনেত্রী নিজের নানান নাচ ও বেশ কিছু ভিডিও শেয়ার করে থাকেন। মাধুরী দীক্ষিত ‘‌ফাইন্ডিং অনামিকা’‌ ওয়েব সিরিজে কাজ করছেন। মাধুরী ছাড়াও এখানে দেখা যাবে সঞ্জয় কাপুর, মানব কউলকে। বিজয় নাম্বিয়ার ও করিশমা কোহলি পরিচালনায় তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজ। ‘কলঙ্ক’ সিনেমার পর এবারে সঞ্জয় কাপুরের সাথে ধক ধক গার্ল শ্যুটিং শুরু করবেন। এছাড়াও অভিনেত্রী ডান্স দিওয়ানেসিজন ৩-তে বিচারকের ভূমিকায় রয়েছেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত।

বলিউডের একজন জনপ্রিয় সেক্সি অভিনেত্রী হলেন নোরা ফাতেহি। বলিউডের হট অভিনেত্রীর তালিকায় রয়েছেন তিনি। তবে বেশ কয়েকমাস ধরেই খবরের শিরোনামে থাকছেন তিনি। বলিউডে তাকে নিয়ে চলছে বেশ চর্চা । নাচের জগতে এখন তার বেশ জনপ্রিয়তা।রোয়ার, টাইগার অফ সুন্দরবনস’ ছবির মাধ্যমে নোরা দর্শকদের মন জয় করে নিয়েছেন। একের পর এক ভাইরাল হওয়া ভিডিওর মুখ এখন এই বলিকন্যা। বলিউড চলচ্চিত্র রোয়ার দ্য টাইগার্স অব দ্য সুন্দরবনস-এ অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে বলিউডের এই অভিনেত্রী নোরা ফাতেহির।

নোরা ফাতেহি বলিউডের সব বড় তারকাদের থেকে কিছু অংশে কম নয়। এবারে ৯০ এর দশকের নায়িকা মাধুরী ও নোরা একই ফ্রেমে ক্যামেরাবন্দি হলেন। সেই মঞ্চে দুজনেই তুমুল নাচলেন। ‘মেরা পিয়া ঘার আয়া ও রাম জী’ গানে নেচে সকলের প্রশংসা পেলেন। একজন গোলাপি লেহেঙ্গা তো অন্যজন সাদা গ্রাউনে হাসিমুখে নাচলেন। সম্প্রতি কালারস এর ডান্স দিওয়ানে সিজন ৩-তে অতিথী হাজির হন অভিনেত্রী৷ অভিনেত্রী মাধুরী দীক্ষিত শেয়ার করলেন এই ভিডিওটি। মুহূর্তে ভাইরাল হয়ে যায় দুই অভিনেত্রীর এই দুর্দান্ত নাচ।

 

View this post on Instagram

 

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button