বিনোদনভাইরাল ভিডিও

চরম লজ্জায় নোরা ফতেহি! ‘ক্যামেরার সামনেই বেরিয়ে পড়লো স্তনযুগল’, তুমুল ভাইরাল অভিনেত্রীর এই ভিডিও

বলিউডের একজন জনপ্রিয় সেক্সি অভিনেত্রী হলেন নোরা ফাতেহি। বলিউডের হট অভিনেত্রীর তালিকায় রয়েছেন তিনি। তবে বেশ কয়েকমাস ধরেই খবরের শিরোনামে থাকছেন তিনি। বলিউডে তাকে নিয়ে চলছে বেশ চর্চা । নাচের জগতে এখন তার বেশ জনপ্রিয়তা। রোয়ার, টাইগার অফ সুন্দরবনস’ ছবির মাধ্যমে নোরা দর্শকদের মন জয় করে নিয়েছেন। একের পর এক ভাইরাল হওয়া ভিডিওর মুখ এখন এই বলিকন্যা। বলিউড চলচ্চিত্র রোয়ার দ্য টাইগার্স অব দ্য সুন্দরবনস-এ অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে বলিউডের এই অভিনেত্রী নোরা ফাতেহির।

অভিনেত্রী নিজের ডান্স দিয়ে সকল দর্শকদের মন জয় করেছেন। অভিনেত্রী বলিউডের আইটেম ড্যান্সের জন্যই বিশেষ করে জনপ্রিয়তা লাভ করেন। অভিনেত্রীর ফিগারে ফিদা হয়ে যান সকল দর্শক। কিন্তু বর্তমানে বলিউডে যারা নিজের প্রতিভার জোরে প্রতিষ্ঠিত হয়েছেন বর্তমান প্রজন্মে তাদের মধ্যে অন্যতম হলেন নোরা ফতেহি।

অভিনেত্রী শুধুমাত্র ভারতবর্ষে তার ড্যান্সের জন্য নয় সারা বিশ্বে তার না আছে জন্য বিখ্যাত। নাচের দিক থেকে নোরার এক্সপ্রেশন আর অঙ্গভঙ্গিমা টেক্কা দেবে বলিউডের যেকোনো সারির নায়িকাকে। নাচের জন্যে ইতিমধ্যেই বলিউডের বেশ কয়েকটি ছবিতে অভিনয়ও সেরেছেন নোরা, পাশাপাশি মিউজিক আলব্যামও। অভিনেত্রী পেজ থ্রির শীর্ষে থাকেন বরাবরই। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে প্রতিদিনই নোরা ছবি বা নাচের ভিডিও শেয়ার করেন তাঁর ভক্তদের সঙ্গে। আর এই ছবিগুলির মধ্যে বেশিরভাগই এই অভিনেত্রীকে তাঁর ফিগারের জৌলুস ছড়াতে দেখা যায়।

সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর যেই ভিডিওটি তোলা হয়েছে বিমানবন্দরে।যেখানে দেখা যাচ্ছে, নোরা একটি কালো সেক্সি পোশাক পরিহিত করেছেন। তার মধ্যে একটি নেটের স্কিন টাইট হট টপ, সঙ্গে সাদা কোট এবং ডেনিম জিন্স। মুখে করোনাবিধি অনুযায়ী মাস্ক। আর যেই পোশাকের মধ্যে দিয়ে স্পষ্ট নোরার বক্ষবিভাজিকা। ফিগার যেন বলার কিছু নেই। এই পোশাকে নোরাকে অপূর্ব সুন্দরী এবং সেক্সি লাগছে তা আর বলার অপেক্ষা রাখে না। পাশাপাশি অভিনেত্রী একটি ডান্স রিয়ালিটির শোএ দেখা গিয়েছিল। সেখানে মাধুরী দিকক্ষীতের সাথে ডান্স করেন অভিনেত্রী নোরা। সেই ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Back to top button