বিনোদন

ক্যামেরা অন রেখেই পোশাক বদল নোরার, কালো অন্তর্বাসে বক্ষ-বিভাজিকায় আগুন জ্বালালেন নায়িকা

বলিউডের একজন জনপ্রিয় সেক্সি অভিনেত্রী হলেন নোরা ফাতেহি। বলিউডের হট অভিনেত্রীর তালিকায় রয়েছেন তিনি। তবে বেশ কয়েকমাস ধরেই খবরের শিরোনামে থাকছেন তিনি। বলিউডে তাকে নিয়ে চলছে বেশ চর্চা । নাচের জগতে এখন তার বেশ জনপ্রিয়তা। রোয়ার, টাইগার অফ সুন্দরবনস’ ছবির মাধ্যমে নোরা দর্শকদের মন জয় করে নিয়েছেন। একের পর এক ভাইরাল হওয়া ভিডিওর মুখ এখন এই বলিকন্যা। বলিউড চলচ্চিত্র রোয়ার দ্য টাইগার্স অব দ্য সুন্দরবনস-এ অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে বলিউডের এই অভিনেত্রী নোরা ফাতেহির।

অভিনেত্রী নিজের ডান্স দিয়ে সকল দর্শকদের মন জয় করেছেন। অভিনেত্রী বলিউডের আইটেম ড্যান্সের জন্যই বিশেষ করে জনপ্রিয়তা লাভ করেন। অভিনেত্রীর ফিগারে ফিদা হয়ে যান সকল দর্শক। কিন্তু বর্তমানে বলিউডে যারা নিজের প্রতিভার জোরে প্রতিষ্ঠিত হয়েছেন বর্তমান প্রজন্মে তাদের মধ্যে অন্যতম হলেন নোরা ফতেহি।

অভিনেত্রী শুধুমাত্র ভারতবর্ষে তার ড্যান্সের জন্য নয় সারা বিশ্বে তার না আছে জন্য বিখ্যাত। নাচের দিক থেকে নোরার এক্সপ্রেশন আর অঙ্গভঙ্গিমা টেক্কা দেবে বলিউডের যেকোনো সারির নায়িকাকে। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় নোরা ফাতেহি। প্রায়ই নিজের নানা রকম ছবি ভিডিও পোস্ট করে ঝড় তোলেন তিনি। সেই সব ছবি ভিডিও জন ভাইরাল হতেও বেশি সময় নেয়না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন নোরা ফাতেহি। যেখানে দেখা যাচ্ছে, ক্যামেরা অন রেখেই একের পর এক পোশাক বদলাচ্ছেন নোরা। সেই সঙ্গে দেখা যাচ্ছে তার কালো অন্তর্বাস। বক্ষ বিভাজিকায় যেন নেটদুনিয়ায় আগুন জ্বালিয়েছেন নোরা। ভিডিওটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

Back to top button