বিনোদন

‘বন্ধুদের মধ্যে কেউ নেই সিঙ্গেল কেবল আমি বাদে’, প্রেম সম্পর্কে যা বললেন দিলেন দেশের মাটি’র কিয়ান!

ষ্টার জলসার সকলের ভালোলাগার একটি ধারাবাহিক হল দেশের মাটি। সম্প্রতি রিলিজ হওয়া এই ধারাবাহিকটি ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকদের। এই ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন দিব্যজ্যোতি দত্ত। কিন্তু এ কি বলছেন তিনি? জীবনের ২২ তা বছর পার করে এসেছেন এখনও নাকি তিনি কোনো প্রেমের সম্পর্কে জড়াননি।

প্রেম সম্পর্কে অভিনেতা জানালেন যে তিনি নাকি প্রেম, না করেই দিব্যি আছেন। এই ধারাবাহিক দিয়ে যে টেলিভিশনে প্রবেশ তা কিন্তু নয় । যখন তিনি ক্লাস ১২ এ পড়তেন তখন তিনি প্রথম ধারাবাহিক ‘জয়ী’তে অভিনয় শুরু করেন। আর এখন অভিনেতা তৃতীয় বর্ষের ইতিহাসের ছাত্র। তারপর ‘চুনি পান্না’ এবং ওই ধারাবাহিক শেষ হতে না হতেই দেশের মাটি। অভিনেতার বয়স ২২ কিন্তু অভিনয়ে একদম পাকা।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

অভিনেতা দিব্যজ্যোতি একবার পাড়ার একটা অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন। আর সেখানেই জয়ী’র কাস্টিং ডিরেক্টর প্রেসেন্ট ছিলেন । সেখানে তাদের পরিচয় হয়। ডিরেক্টর তাকে ডেকে পাঠায় অডিশনের জন্য। প্রথমবারেই অভিনেতা চান্স পেয়ে যান। সেখান থেকেই তার পথ চলা শুরু।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

কিন্তু একটা বিষয় নিয়ে খটকা থেকেই যাচ্ছে। এতো হ্যান্ডসাম ও সুন্দর হওয়া সত্ত্বেও নাকি তিনি প্রেম করছেন না। এখনো নাকি তিনি লাইফে প্রেমই খুঁজে পাননি। এক সাক্ষাৎকারে কিয়ান বলেছেন, তার সব বন্ধুদের গার্লফ্রেন্ড আছে, কেবল তারই নেই। তবে অভিনেতা কারো সাথে প্রেম না করলেও তার অন্য কিছুর ওপর প্রেম অবশ্যই আছে তা হল তার ঈশ্বর আরাধনা আর শরীরচর্চা। নিজেকে ফিট রাখার জন্য নিয়মিত উপোস কোলরেন টাকার পাশাপাশি জিম ও শরীরচর্চা ঠিকমতো করেন অভিনেতা।

Back to top button