বিনোদন

‘কে আপন কে পর’-এর জবার সঙ্গে নোবেলের বিয়ে! মিথ্যে রটনা এতদিন পর নিয়ে মুখ খুললেন অভিনেত্রী পল্লবী

সোশ্যাল মিডিয়ায় অনেক সময় কতকিছুই না ভাইরাল হয়। বর্তমান যুগে হাতের মাঝে একটা মোবাইল থাকলে দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। সম্প্রতি এর আগে ভাইরাল হয় ‘কে আপন কে পর’ সিরিয়ালের নায়িকা জবার সঙ্গে সারেগামাপা খ্যাত নোবেলের ছবি। শুধুমাত্র ছবি বললে ভুল বলা হবে বৈকি।যেখানে নোবেল ও পল্লবীকে একটিই ফুলের মালা গলায় পড়ে থাকতে দেখা যাচ্ছে।

জবা আর নোবেলের এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই সকলের মনে অনেক প্রশ্ন আসছে যে তবে কি গোপনে নোবেলকে বিয়ে করে নিলেন জবা?কিন্তু এটি কিভাবে সম্ভব? সত্যিই কি তাঁরা এখন বিবাহিত দম্পতি? প্রত্যেকের মনেই এরকম সন্দেহজনক প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে।

ব্যাপারটা কি? আসলে ঘটনাটি হল বর্তমান যুগের সমস্ত কিছুই আপডেট। মানুষ উন্নত প্রযুক্তিকে কাজে লাগিয়ে অনেক কিছুই বানিয়ে ফেলে। একটা ছবিকে বিভিন্ন রকম রূপ দেওয়া যায়। আর তারমধ্যেই একটি হল একজনের মুখের জায়গায় অন্যজনের মুখ বসানো।এই ছবিটি প্রকৃতপক্ষে ছিল একটি মিম। পাশাপাশি ‘কে আপন কে পর’ ধারাবাহিকে দেখানো হয়েছিল নানারকম অবাস্তব ঘটনা। সে মারা গিয়েও আবার জীবিত হয়ে ফিরে আসে। যার ফলে জবাকে বলা হত “অ্যামিবা”।

এই ঘটনায় জড়িয়ে জবাকে অনেক ট্রোল করা হয়েছিল। জবা ওরফে অভিনেত্রী পল্লবী শর্মা কে নিয়ে ট্রোল করায় এবারে অভিনেত্রী জানিয়েছেন, তিনি একা থাকতে বেশি পছন্দ করেন। তাই তিনি সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না। তবে এমন একটি মেয়ে হয়েছে সেটা তিনি তাঁর বন্ধুবান্ধবের কাছ থেকে শুনেছেন। এমনকি যার সাথে জড়িয়ে সমগ্র নিমকি তৈরি হয়েছে অর্থাৎ নোবেল তাকে তিনি ব্যক্তিগতভাবে চেনেন না। তিনি আরো বলেন যে বর্তমানে ধারাবাহিকে নারী চরিত্র প্রাধান্য পায় বেশি। যার ফলে দর্শকদের সাথে এক সম্পর্ক গড়ে ওঠে। যার ফলস্বরূপ হাসি মজা হতেই পারে। তার কারণ এর মধ্যে দিয়েই নারী চরিত্র দীর্ঘদিন মানুষদের মনে বেঁচে থাকে।

Back to top button