বিনোদন

Nusrat : মায়ের গর্ভযন্ত্রণা বুঝলে কেউ নিন্দা করতেন না, নুসরতের সন্তানের পাশে ‘দেশের মাটি’-এর নোয়া

26 শে অগস্ট নুসরত জাহান (Nusrat Jahan)-এর পুত্রসন্তান ঈশান (Yishaan)-এর জন্ম হয়েছে। পার্ক স্ট্রিটের ভাগীরথী নেওটিয়া উওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট-এ সি সেকশন সার্জারির মাধ্যমে ঈশানের জন্ম দিয়েছেন নুসরত। নুসরতের মা হওয়ার খবর যশ (Yash Dasgupta) মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-কে জানালে তিনি নুসরতকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি পুত্রসন্তানকে ভালোভাবে মানুষ করার বার্তা দিয়েছেন। এবার নুসরতের পাশে দাঁড়িয়েছেন টেলিভিশন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)।

শ্রুতি বলেছেন, নুসরতের গর্ভযন্ত্রণা যদি কেউ বুঝতেন, তাহলে তাঁকে এভাবে কলঙ্কিত করতেন না। শ্রুতি নুসরত ও ঈশানের সুস্থতা কামনা করেছেন। তিনি বলেছেন, গত দশ মাস ধরে দিনের পর দিন কটুক্তি, অশালীন মন্তব্য সহ্য করার পরেও তিনি পরম যত্নে তাঁর সন্তানকে গর্ভে লালন করেছেন। আজ তাঁর মাতৃত্ব জিতে গেল। শ্রুতির মতে, নুসরত ভালো সাংসদ হতে পেরেছেন কিনা তা নিয়ে নির্দ্বিধায় প্রশ্ন তোলা যায়। কিন্তু তাঁর মাতৃত্ব নিয়ে প্রশ্ন তোলা অনুচিত।

শ্রুতি জানিয়েছেন, তিনি নুসরতকে ব্যক্তিগত ভাবে চেনেন না। কিন্তু তাঁরা দুজনেই নারী, দুজনেই মায়ের জাত। আফশোস করে শ্রুতি বলেছেন, নুসরতের মাতৃত্বের অনুভূতি আরও সুন্দর হত যদি তাঁর নামে কুৎসা না রটত। তবে যাঁরা নারীদের সম্মান করেন না, তাঁরাও সম্মান পাবেন না। তবে শ্রুতি বলেছেন, নিন্দুকেরা নোংরামি করতেই থাকবেন এবং তাঁদের মতো মেয়েরা প্রতিবাদ করতেই থাকবেন।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

নুসরতের মাতৃত্বকালীন সময়ে সর্বক্ষণ তাঁর পাশে ছিলেন যশ। এমনকি হাসপাতালেও নুসরতের পরিবারের কাউকে দেখা যায়নি। সেখানেও যশকেই সমস্ত দায়িত্ব পালন করতে হয়েছে। অপরদিকে নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈন (Nikhil Jain) নুসরতের পুত্রসন্তানের সুস্থতা কামনা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button