বিনোদন

‘ওই চেহারা নিয়ে সিরিয়ালে চান্স পেলে কীভাবে’ ফের অপমানিত হলেন ‘দেশের মাটি’র নোয়া

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’। এই ধারাবাহিকে ‘নোয়া’র চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রুতি দাস। এর আগে তিনি ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে অভিনয় করেছেন সেখান থেকে ‘দেশের মাটি’। এই ধারাবাহিকের মাধ্যমে তার জনপ্রিয়তা বেড়ে যায়। সকলের পরিচিত হয়ে ওঠে নোয়া ওরফে শ্রুতি দাস। করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হয়েছিলেন করোনায়। এখন সুস্থ আছেন। শ্রুতির অভিনয়, গানের গলা, নাচ সবই ভালো করে রপ্ত করেছেন। নিজের দক্ষতায় টলিপাড়াতে বেশ জনপ্রিয়।

কিন্তু অভিনেত্রীর জনপ্রিয়তার পাশাপাশি তিনি বারবার ট্রোলের মুখোমুখিও হয়েছিলেন। কিন্তু তিনি তার মোক্ষম জবাব দিয়েছিলেন। প্রায়দিনই অচেনা অচেনা কিছু কুরুচিকর ব্যক্তিদের নানান কুমন্তব্য শুনতে হয় অভিনেত্রীকে, তবে এই মানুষদের নোংরা মানসিকতার সঙ্গে এখন অনেকটাই খাপ খাইয়ে নিয়েছেন শ্রুতি।

সোশ্যাল মিডিয়ায় নানান সময় নানান কটূক্তির শিকার হতে হয় শ্রুতিকে। এবারে ফের কটাক্ষের মুখে পড়ছেন অভিনেত্রী। কিন্তু অভিনেত্রী তো চুপ থাকার পাত্রী নন। যিনি অভিনেত্রীর অভিনয় দক্ষতা নিয়ে সন্দেহ প্রকাশ করে নিম্নরুচির কথা বলেছেন তার কথার ও ব্যাবহারের যোগ্য জবাব দেন শ্রুতি। এদিন সোশ্যাল মিডিয়ায় শ্রুতি কিছু প্রশ্ন রাখেন ওই জনৈক নেট নাগরিকের বিপরীতে। শ্রুতির প্রশ্ন, ইনি কার বৌদি? ক্যালকাটা রোইং ক্লাব এর কেউ এনার চেনা? এনার যে ননদের বাড়িতে নাকি আমার আনাগোনা সে কে? তিনি লেখেন আমি জ্ঞানত ক্যালকাটা রোইং ক্লাবে কোনোদিন যাইনি, পরিচিত কেউ আমায় অজ্ঞানে নিয়ে গিয়ে থাকলে জানাবেন। আর ইন্ডাস্ট্রির সেই হতভাগ্য কাস্টিং ডিরেক্টর/ডিরেক্টর/প্রোডিউসারের উপর মায়া হল যাকে ইনি অফার পাওয়ার পর ই রিজেক্ট করে দিয়েছেন।

আর অভিনেত্রীর এই কথায় বোঝাই যাচ্ছে যে যিনি সমালোচনা করেছেন বা নিন্দা করেছেন তিনি একজন মহিলা। তার বক্তব্য শ্রুতি যদি সিরিয়ালে চান্স পান তবে তিনিও পেতে পারেন। এর পরেই থামেননি ওই মহিলা। শ্রুতির মেক আপ, সৌন্দর্য নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন ওই মহিলা। আর তারপরেই ওই মহিলা দাবি করে বসেন যে মেক আপ করে কাক আর ময়ূর হয়ে যায় না। মুহূর্তেই ভাইরাল তাদের সেই কথোপকথন।

 

 

Back to top button