বিনোদনভাইরাল ভিডিও

প্রেমিক স্বর্ণেন্দু’র সাথে সুইমিংপুলে অন্তরঙ্গ মুহূর্তে সময় কাটাতে ব্যাস্ত ‘নোয়া’ ওরফে শ্রুতি দাস, রইলো সেই ভিডিও

টলিউড অভিনেত্রী শ্রুতি দাস এবং পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার আর প্রেম সম্পর্কে জানেন না এমন মানুষ খুব কমই রয়েছেন।গোপন করার কোনো ইচ্ছে নেই। ভালোবাসেন, বিয়ে করবেন বলে অনেক আগেই জানিয়ে দিয়েছেন।কিন্তু অভিনেত্রী শ্রুতি দাস আর জীবনে স্বর্ণেন্দু তার জীবন সঙ্গী হওয়ার আগেও তার জীবনে সে ছিল ‘স্যার’, সে কথাও তিনি একবার অকপটে স্বীকার করে নিয়েছেন। অভিনেত্রী শ্রুতি দাসের প্রথম ধারাবাহিক ‘ত্রিনয়নী’, এই সিরিয়াল এর মাধ্যমেই টলিউড এ তার হাতে খড়ি হয়েছে।

প্রথম ধারাবাহিক এ শ্রুতির পরিচালক ছিলেন স্বর্ণেন্দু। বেশ ‘কড়া পরিচালক’ হিসেবে টলিপাড়ায় নামডাক রয়েছে স্বর্ণেন্দুর। শ্রুতির কথা অনুযায়ী, সে যা শিখেছে তা স্বর্ণেন্দুর কাছ থেকেই। শ্রুতি কাটোয়ার মেয়ে। শ্রুতি ভালো গান করতে জানেন, ভালো নাচ করতে জানেন, এবং থিয়েটারও করেছেন। কিন্তু টলিউড এ ধারাবাহিক এ অভিনয়ের অভিজ্ঞতা তার ‘ত্রিনয়নী’ দিয়েই শুরু।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

এর আগে অভিনেত্রী শ্রুতি দাস নানারকম সমালোচনায় জড়িয়ে পড়েন। তার গায়ের রং কটাক্ষ করেন কিছু নেট জনতা তার পাশাপাশি তার প্রেমিক স্বর্ণেন্দুকে নিয়ে কটাক্ষ করতে করেন না। শ্রুতি বরাবর স্পষ্টভাষী। সে কোনো কথা বলতে ছাড়েনা। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থেকেন অভিনেত্রী শ্রুতি দাস। সম্প্রতি শ্রুতি তাঁর বয়ফ্রেন্ডের সঙ্গে কাটানোর কিছু বিশেষ মুহূর্ত শেয়ার করলেন অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে। তবে তাঁর ভালোবাসার মানুষটি শ্রুতির থেকে খানিকটা বড় তবুও তাঁদের মধ্যে মনের মিল চূড়ান্ত। তাদের দুজনের ভালোবাসায় দুজনেই খুশি। এদিন অভিনেত্রীর পরনে ছিল স্কাই রঙের ওয়েস্টার্ন পোশাক, খোলা চুল, নো মেক-আপ। আর স্বর্ণেন্দুও একেবারেই ক্যাসুয়াল পোশাকে হাফ প্যান্ট ও ফরম্যাল টিশার্টে।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’। এই ধারাবাহিকে ‘নোয়া’র চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রুতি দাস।এই ধারাবাহিকের মাধ্যমে তার জনপ্রিয়তা বেড়ে যায়। সকলের পরিচিত হয়ে ওঠে নোয়া ওরফে শ্রুতি দাস। করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হয়েছিলেন করোনায়। এখন সুস্থ আছেন। শ্রুতির অভিনয়, গানের গলা, নাচ সবই ভালো করে রপ্ত করেছেন। নিজের দক্ষতায় টলিপাড়াতে বেশ জনপ্রিয় ।

Back to top button