বিনোদন

পরনে নেই প্যান্ট, শুধু সোয়েটারে পাহাড়ি রাস্তায় বেরিয়ে পড়লেন মনামী, মারকাটারি ফিগারে ঘায়েল ফ্যানেরা

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মনামী ঘোষ। টলিউডের বর্তমানে একজন জনপ্রিয় সেক্সি এবং হট অভিনেত্রীদের মধ্যে মনামী ঘোষ অত্যন্ত জনপ্রিয়। অভিনয়ে বেশ দক্ষতা রয়েছে এই অভিনেত্রীর। অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করেছেন মোনামী । বয়স ৩৬ পার করেছে কিন্তু তবুও একই রকম জৌলুস, যৌবন, সৌন্দর্য ধরে রেখেছেন। মনামী মানেই স্টাইলে ভরপুর।এই টলি ডিভা এখনো বিয়ে করেননি নিজের রুপের জাদুতে ঘায়েল করেছেন বহু পুরুষ মন।

অভিনেত্রী ধারাবাহিকের মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করেন। অভিনেত্রীকে এই পর্যন্ত শেষ ‘ইরাবতীর চুপকথা’ ধারাবাহিকে দেখ্যা গিয়েছে। এছাড়াও অভিনেত্রীকে এবার দূর্গোপুজোতে অন্নরূপে দেখা গেলো মনামীকে। তারপর অভিনেত্রীকে দুর্গাপূজাতে এস. ভি. এফের “দুগ্গা এলো” তে অভিনয় করতে দেখা গেছে। এর পাশাপাশি প্রিয়াঙ্কা, সন্দীপ্তা সেন, তৃনা সাহা, আদৃজা রায়, স্বস্তিকা দত্ত, রোশনি ভট্ট্যাচার্য,অন্তঃশীলা ঘোষ,বিবৃতি চট্ট্যোপাধ্যায় এবং ঋত্বিক সেন অভিনয় করেছেন।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় অভিনেত্রী মনামি ঘোষ। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানা রকম ছবি পোস্ট করে ঝড় তোলেন এই অভিনেত্রী। মনামি ঘুরতে ভীষণ ভালোবাসেন। তাই তো সময় পেলেই ঘুরতে চলে যান নিজের ইচ্ছে মতো জায়গায় । সম্প্রতি কাশ্মীরে গিয়েছেন মনামি ঘোষ। পাহাড়ের কোলে সাদা বরফের মধ্যে শুয়ে চুটিয়ে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। মনামির মারকাটারি ফিগারে যেন ঘায়েল ফ্যানেরা । সেখান থেকে পোস্ট করেছেন নান রকম ছবি। এর তারমধ্যেই একটি দৃশ্য নজর কেড়েছে নেটিজেনদের। এতক্ষন সব কিছু ঠিক থাকলেও হঠাৎ একি করে বসলেন এই বাঙালি অভিনেত্রী।

সম্প্রতি কাশ্মীরে প্যান্ট ছাড়াই শুধু সোয়েটার পরে পাহাড়ি রাস্তায় হাঁটছেন মনামি। ভিডিওটি যেন ভাইরাল হয়েছে রীতিমতো। অভিনেত্রীর ভিডিওটিতে পাগল হয়েছে ফ্যানেরা। নিমেষের মধ্যে বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button