বিনোদন

‘তোমার মতো করে আর কেউ ভালোবাসবে না’ জন্মদাত্রী মা কে হারানোর কষ্ট প্রতি মুহূর্তে যন্ত্রনা দেয় ঋদ্ধিমাকে

টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ। প্রত্যেকের কাছে প্রথম ভালোবাসা মা। জন্মদাত্রী মা কে হারানোর যে কি কষ্ট যে হারিয়েছে শুধু সেই বুঝতে পারে সেই যন্ত্রনা। ২০২১ সাল অভিনেত্রীর কাছে যেন অভিশপ্ত সাল হয়ে উঠেছে। চিরদিনের জন্য নিজের জন্মদাত্রী মা কে হারিয়ে ফেলেছেন অভিনেত্রী। কাজের শেষে বাড়ি ফিরে ৫ মিনিট মায়ের আঁচলে শুয়ে বিশ্রাম নেওয়া এটা যে প্রাপ্তি তা অন্য কারোর কাছে নেই। পৃথিবী থেকে চলে গেলেও সারাজীবন স্মৃতিতে বেঁচে থাকবেন তার মা।

একদিকে করোনার কঠিন পরিস্থিতি। দেশের মানুষের হাহাকার। তার মধ্যেই অভিনেত্রী মা কে হারিয়ে রীতিমত ভেঙে পড়েছেন। অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন মায়ের মৃত্যুর খবর। মায়ের মৃত্যুর খবর জানিয়েছেন লিখেছেন,”বড় তাড়াতাড়ি চলে গেলে। শ্বাস-প্রশ্বাসে তোমার অভাব অনুভব করছি”। তার পাশাপাশি ভিনেত্রী মায়ের উপর রাগ করে লিখেছেন এতো তাড়াতাড়ি চলে গেলে আরেকটু থাকলে কি ক্ষতি হয়ে যেত।তবে মায়ের স্মৃতিতে মগ্ন অভিনেত্রী। মায়ের সাদা কালো ছবি দিয়ে পোস্ট করলেন অভিনেত্রী। লিখলেন,” তোমার মতো করে আর তো আমায় কেউ ভালবাসবে না তোমায় ছাড়া আমি সত্যিই অসম্পূর্ণ।”।

অভিনেত্রী মা কে হারিয়ে বেশ কস্ট পেয়েছেন। মা কে হারানোর যন্ত্রনা সত্যিই বেদনাদায়ক। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় মা হারানোর যন্ত্রনায় লিখেছেন বারবার। তিনি কিছুতেই বিশ্বাস করতে পাচ্ছেন না যে তার মা আর নেই। মা হারিয়ে ভীষণ কস্ট হচ্ছে। কিন্তু আজ পাশে মা নেই। কে তাঁকে এই যন্ত্রণা থেকে সামলাবে? প্রশ্নটি মায়ের উদ্দেশ্যে করলেন। সাথে তিনি আরো লিখলেন, তিনি জানেননা মাকে ছাড়া তাঁর দিনগুলো কাটবে কী ভাবে?’ কিন্তু এর পাশাপাশি অভিনেত্রী ঋদ্ধিমা সমস্ত রাগ ভুলে তার মা রিমা ঘোষকে কথা দিয়েছেন,”এত দিন যেভাবে তাঁর কাজে রিমা দেবী যেভাবে গর্ব অনুভব করতেন আগামী দিনেও সেভাবেই কাজ করবেন ঋদ্ধিমা। একই সঙ্গে তিনি জানান”। অভিনেত্রীর মধ্যেই বেঁচে থাকবেন তার মা। অভিনেত্রীর এই খবরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই সকল অনুরাগীরা দুঃখ প্রকাশ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ridhima Ghosh (@ridhima.ghosh)

Back to top button