বিনোদন

“সানি লিওন কে এমনভাবে আগে কখনো কেউ দেখেনি, আসছে নতুন হট ওয়েবসিরিজ

প্রাক্তন পর্নস্টার ও বলিউডের জনপ্রিয় নায়িকা হলেন সানি লিওন। যিনি খুব অল্প সময়ের মধ্যেই নিজের প্রতিভার মাধ্যমে জায়গা করে নিয়েছেন বলিউডে। এছাড়া তার লাস্যময়ী অবতার ঘুম কেড়ে নিয়েছে সীনে প্রেমী দর্শকদের।

লকডাউন চলাকালীন আমেরিকাতে চলে গেলেও আবার সানিলিওন ফিরে এসেছেন তার পুরোনো প্রিয় জগৎ বলিউডে। তিনি সম্প্রতি ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করে জানিয়েছেন এই খবর। বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করে লিখেছেন ‘পরিবারকে ছেড়ে আসতে খুব মন খারাপ করছেন। তবে, এখন কাজের সময়।’

৩৯ বছর বয়সী এই অভিনেত্রী তার প্রিয় শহর লস অ্যাঞ্জেলসকে বিদায় জানানোর কয়েকটি ছবি শেয়ার করেন তার সোশ্যাল মিডিয়াতে। আর সেই ছবির একটিতে লিখেছেন ‘মুম্বাইতে ফেরার অপেক্ষা এবার শেষ হোক। নতুন রোমাঞ্চ’-এর আশায় ফিরছি।’ আশা করা যাচ্ছে দীর্ঘ লকডাউন শেষে বলিউডের কোনো নতুন ছবির কাজে আবার দেখা যাবে জনপ্রিয় এই লাস্যময়ী নায়িকাকে।

দীর্ঘ অপেক্ষা শেষে অবশেষে এলো বলিউডে কাজের খবর জানা গেছে বলিউড প্রোডিউসার বিক্রম ভাট নির্মাণ করতে যাচ্ছেন ‘অনামিকা’ নামের একটি নতুন ওয়েবসিরিজ। সানিলিওন অভিনীত এই ওয়েব সিরিজে থাকবে ১০ টি এপিসোড। আর এই মোয়েবসিরিজে সানিলিওন এমন এক চরিত্রে অভিনয় করবে যা আগে কখনো দেখা যায়নি। চলতি মাসের শেষের দিকেই শুরু এই নতুন ছবির শুটিং।

Back to top button