বিনোদন

‘আর নয়, এই শেষ!’ তৃতীয় সন্তান জন্ম দেওয়ার আগেই কেন বললেন এ কথা?

মা হওয়াটা যে কতটা আনন্দের সেটা একমাত্র নারীরাই জানেন। কিছুদিন আগেই মা হয়েছেন বলিউডের বেশ কয়েকজন অভিনেত্রী। যেই তালিকায় ছিলেন অনুষ্কা শর্মা, করিনা কাপুর খান, অনিতা হাসানান্দানি সহ আরো অনেকেই। তবে এবার মা হতে চলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী লিজা হেডেন। লিজা এর আগে দুই পুত্র সন্তানের মা হয়েছেন।একজনের নাম হ্যাক ও আরেকজনের নাম লিও।

৩৪ বছরের লিজা, ফেব্রুয়ারির শুরুর দিকেই মা হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন ।এমনকি সোশ্যাল মিডিয়ায় লিজা জানিয়েছিলেন, এ বার ৪ থেকে ৫ জন হতে চলেছে তাঁর পরিবারের সদস্য সংখ্যা ৷ সেখানে দেখা যায় যে ছেলে জ্যাক বলছে, যে বোনের জন্য অপেক্ষা করছে সে! লিজার এক ছেলের বয়স ৩ ও আরেক ছেলের বয়স ১ বছর। তবুও যেন নিজেকে ফিট রেখেছেন অভিনেত্রী।

লিজা আগেই জানিয়েছিলেন, এবারে ছোট মিষ্টি একটা মেয়ের অপেক্ষায় রয়েছেন তিনি আর তার স্বামী । তবে লিজা জানিয়েছেন এই শেষ। এরপর আর গর্ভধারণ করবেন না তিনি। তৃতীয় সন্তানের জন্মের পর ধীরে ধীরে ফের একবার পর্দায় ফিরবেন তিনি!

সম্প্রতি, ‘হারপার্স বাজার ইন্ডিয়া’ নামের এক ম্যাগাজিনের করা ফটোশ্যুট সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি ।যেখানে, সমুদ্র সৈকতের ধারে বেবি বাম্পে হাত দিয়ে ফটো তুলেছেন লিজা।ছবি গুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। এক নেটজেন মন্তব্য করেন,’ আপনাকে তো প্রায় হামেশাই দেখা যায় অন্তঃস্বত্ত্বা অবস্থায়। ঘন ঘন গর্ভধারণ করতে বুঝি এতটাই ভালো লাগে আপনার?’ প্রশ্নটিচোখে পড়ামাত্রই জবাব দিয়েছেন লিজা। জানিয়েছেন, ‘হ্যাঁ, দারুণ লাগে আমার। এসব মুহূর্ত অমূল্য আমার কাছে। তবে এই শেষবার। আর নয়!’

 

View this post on Instagram

 

A post shared by Lisa Lalvani (@lisahaydon)

Back to top button