বিনোদন

শরীরের নেই পোশাক, সাদা কালো ছবিতে ‘সেক্সি’ পোজে আগুন ধরালেন জ্যাকলিন, ভাইরাল ছবি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। জ্যাকলিন শ্যুটিংয়ের ফাঁকেই উষ্ণতার পারদ ছড়াচ্ছেন। বর্তমানে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ভুত পুলিশের শ্যুটিংয়ের জন্য হিমাচল প্রদেশে রয়েছেন। আর সেখান থেকেই ছবি পোস্ট করে নেটদুনিয়ায় এবার ঝড় তুললেন অভিনেত্রী। যা দেখে রীতিমতো অবাক নেটিজেনরা। যেখানে জ্যাকলিনের শরীরে পোশাক বলতে কিছুই নেই ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ । যা প্রকাশ্যে আসতেই শোরগোল পরে যায় । ছবিটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। জ্যাকলিনের পোস্ট করা ছবিটি দেখে যেন চোখ সরাতে পারেন না নেটিজেনরা। কিন্তু কি এমন ছবি পোস্ট করলেন অভিনেত্রী, যা দেখে রাতের ঘুম উড়ে গিয়েছে নেটিজেনদের ।

জ্যাকলিনের পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, সাদা কালো ছবিতে উল্টো হয়ে সোফায় শুয়ে রয়েছেন জ্যাকলিন। শরীরে নেই পোশাক। জ্যাকলিনের এই সেক্সি পোজ প্রকাশ্যে আসতেই মন ছুঁয়ে যায় নেটিজেনদের। জ্যাকলিনের ওই ছবিটিতে যেন বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

তবে এবার প্রথম নয়, এর আগে জ্যাকলিন সাদা রঙের ক্রপ টপে ও ন্যুড মেক-আপে নিজেকে অন্য রূপে তুলে ধরেছিলেন। যেখানে কখনো শুয়ে, আবার কখনো বসে, আবার কখনো হট পোজে, আবার কখনো ক্যামেরার দিকে তাকিয়ে ছবি তুলেছেন অভিনেত্রী। যা দেখে চোখ আটকে যায় নেটিজেনদের।

Back to top button