বিনোদন

স্বল্প পোশাকে ‘Super Sexy ‘ নিয়া শর্মা ,উন্মুক্ত পেট নিয়ে বেলি ডান্স এ বেসামাল সাইবারবাসীরা !

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে বিনোদনের নানান ছবি এবং ভিডিও। সোশ্যাল মিডিয়ায় অপেক্ষায় থাকে সেলিব্রিটিদের ফ্যানেরা তাদের অন্দরমহলের খবর দেখার জন্য। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মার একটি ভিডিও। অভিনেত্রী নিয়ে শর্মা তার হট লুক এর জন্য বেশ জনপ্রিয়। তাকে মাঝেমধ্যেই ক্যামেরার সামনে দেখা যায় বোল্ড অবতারে। তেমনই সোশ্যাল মিডিয়ায় একটি বোল্ড ভিডিও পোস্ট করে বেশ গরম আবহাওয়া ছড়ালেন তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

 

টেলিভিশন জগতে সিরিয়াল এর মাধ্যমে পা রাখেন অভিনেত্রী নিয়া শর্মা। দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। প্রথমে ‘কালি এক অগ্নি পরীক্ষা’ তারপর ‘বেহেনে ‘,’জামাই রাজার ‘ মত জনপ্রিয় সিরিয়ালে লিড চরিত্রে অভিনয় করেছেন তিনি। নিয়া শর্মা ,যার কথা বলছি তার আসল নাম হল নেহা ,অভিনয় জগতে পা রাখার পর তিনি নেহা থেকে নিয়া হয়ে ওঠেন। শুধু টেলিভিশন জাগতেই নয় ইতিমধ্যেই মহেশ ভাটের হাত ধরে ওয়েব সিরিজ এর জগতে পা রাখেন তিনি। তার অভিনীত ওয়েব সিরিজ ‘টুইস্টেড ‘ দর্শক মহলে বেশ সারা ফেলেছিলো।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ নিয়া শর্মা ,মাঝেমাঝেই তার হট এবং সেক্সি লুক যুক্ত ছবি এবং ভিডিও নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নেয়। সম্প্রতি তেমনই একটি ভিডিও পোস্ট করেছে নিয়া শর্মা। যেখানে দেখা যাচ্ছে বাড়ির ছাদে একটি সাদা ক্রপ টপ্স এবং সাদা রিপড জিন্স পরে দুর্দান্ত বেলি ডান্স করে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী। তার হট লুক এ মুগ্ধ সাইবারবাসী। পুরুষদের রাতের ঘুম কেড়ে নেওয়ার জন্য এটাই যথেষ্ট।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

নিয়া ভিডিও টি পোস্ট করে ক্যাপশন এ বলেছেন , ‘হয়তো কালো হতে হবে নয়তো সাদা, মাঝের কোনটাই চলবে না’।ভিডিওটি পোস্ট করার সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের লাইক ,কমেন্ট এবং প্রশংসায় ভোরে গেছে। নিজের এই বোল্ড লুক এর জন্য বেশ কু মন্তব্যও শুনতে হয় নিয়া কে ,কিন্তু সেসব বিষয়ে তিনি কান দেননা।

Back to top button