বিনোদন

ধারাবাহিকের খোলস থেকে বেড়িয়ে, সুপার সেক্সি লুকে দর্শকমনে ঝড় তুললেন ‘নিরুপমা’

ষ্টার জলসার পর্দায় জনপ্রিয় ধারাবাহিক হল ‘ওগো নিরুপমা’। এই ধারাবাহিকে নিরুপমা অর্থাৎ অর্কজা আচার্য নিজের অভিনয়বের মাধ্যমে দর্শক মনে জায়গা করে নিয়েছেন। ধারাবাহিকে আবিরের চরিত্রে অভিনয় করতে দেখা যায় টেলিভিশনের পরিচিত মুখ গৌরব রায়চৌধুরিকে। আর গৌরবের সৎ মা অর্থাৎ খল চরিত্রে অভিনয় করেছেন তুলিকা বসু।

ধারাবাহিকে অভিনেত্রীর চরিত্রটি আলাদা। এখানে অভিনেত্রী একজন কালো কুৎসিত। অপরদিকে নিরুপমার বিপরীতে থাকা আবির চরিত্র বেশ সুদর্শন। “আমি রূপে তোমায় ভোলাব না, ভালোবাসায় ভোলাব……” । এই নিয়েই শুরু হয়েছিল গল্প। সৌন্দর্যের নতুন রূপ দেখাতেই এই ধারাবাহিকের সূচনা।

অভিনয়ের পাশাপাশি বাস্তব জীবনে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন । বেশ জনপ্ৰতীয় তিনি সোশ্যাল মিডিয়ায়। কিন্তু নিরুপমা ওরফে অর্কজা আচার্য এতদিন সোশ্যাল মিডিয়া থেকে গায়েব ছিলেন। এবারে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় সরাসরি এসেই ধামাকা দিয়ে দিলেন। সেই কালো, কুৎসিত, দাঁত উঁচু নিরুপমা এখন একদম আলাদা।এই নিরুপমা আলাদা। এই নিরুপমার চোখ অত্যন্ত অকর্ষনীয়। তার চোখের জাদুতে ঘায়েল বহু পুরুষ। শরীরে আলাদা গ্ল্যামার, বিনয়ী, বোল্ড, এবং আধুনিকা। একদিন কুৎসিত নিরুপমা ওরফে অর্কজা নিজের আত্মবিশ্বাসের জোরেই নিজেকে প্রতিষ্ঠা করতে চাইত। এখন সে প্রতিষ্ঠিত। এই ধারাবাহিকের প্রোমো আসতেই প্রশ্ন উঠেছিল,’জসসি জ্যায়সি কোয়ি নহি’ বাংলায়? ‘পহলে দর্শনধারী’ এই প্রবাদতকে ভেঙে ফেলতে চেয়েছিল নিরুপমা।

এই ধারাবনাহীক দিয়েই যে অভিনেত্রীর অভিনয় শুরু তা কিন্তু নয়। এর আগেও অভিনেত্রী থিয়েটারে অভিনয় করেন সেখান থেকেই তার যাত্রা শুরু। এই নিরুপমা গ্ল্যামারাস ও গুণী। তবে ধারাবাহিকে তার প্রথম কাজ এটি। তাই প্রযোজনা সংস্থার কথা অনুযায়ী এতদিন নিজের আসল চেহারা লুকিয়ে রেখেছিলেন দর্শকদের থেকে। এবারে তিনি ফিরছেন সম্পূর্ণ অন্য লুকে। বাস্তবে অর্কজা বেশ সুন্দরী লাস্যময়ী ও সেক্সি। তার বোল্ড লুকে ফিদা সকলেই।

Back to top button