বিনোদন

‘দিদি নং ১’-এ এসে গিফট নিতে গিয়ে পড়ে গেলেন ‘মিঠাই’-এর নিপা, মজাদার ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। বর্তমানে অভিনয় বকরতে দেখা না গেলেও রোজ টেলিভিশনের পর্দায় ‘দিদি নং ১’ এ দেখে থাকি। জি বাংলার বেশ জনপ্রিয় শো ‘দিদি নং ১’। বিকেল ৫টা বাজলেই বাড়ির মা দিদারা বসে পড়েন দিদি নং ১ দেখতে । সেখানে সুখ দুঃখের গল্প করতে দেখা যায় পার্টিসিপেন্টদের। যেখানে একের পর এক গিফট উপহার দিয়ে থাকেন রচনা ব্যানার্জী।

কিন্তু উপহার নিতে গিয়ে পা পিছলে পড়ে গেলে ব্যাপারটা কেমন হয়? ঠিক সেরকমই গিফ্ট নিতে গিয়ে পড়ে গেলেন ‘মিঠাই’-এর নিপা। সম্প্রতি দিদি নং ওয়ান শোতে এসেছিলেন ‘মিঠাই’এর নিপা ওরফে ঐন্দ্রিলা সাহা। যেখানে একটা খেলা হয়, বল একটু দুর থেকে একটা কাচের বক্সে ফেলতে হবে। যেকটা বল ফেলতে পারবে সেই কয়টি গিফট পাবে। সেখানে সবরকম উপহার সাজানো থাকবে, কিন্তু বল বক্সে ফেললেই নিজের পছন্দের মতো গিফট নিতে পারবে তারা ।

আর সেই খেলা খেলতেই নিপা অর্থাৎ ঐন্দ্রিলা পা পিছলে পরে যান। ভিডিওটিতে দেখা যায় বল ফেলা মাত্রই উপহার নেওয়ার জন্য ছুটছেন ব্যাস তাতেই ঘটে বিপত্তি।পরে যান এই অভিনেত্রী। যদিও নিজেকে সেই সময় কোনোরকম ভাবে সামলে নিয়েছেন ঐন্দ্রিলা। এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই মুহূর্তেই ভাইরাল।

Back to top button