বিনোদন

৫০-এ পা দিলেন যীশু সেনগুপ্তের স্ত্রী নীলাঞ্জনা, দেখেনিন সেলিব্রেশনের সমস্ত ছবি

টলিউডের মোস্ট হ্যান্ডসাম অভিনেতা হলেন যীশু সেনগুপ্ত। পর্দায় অনেকের স্বামী চরিত্রে অভিনয় করলেও রিয়্যাল লাইফে তার স্ত্রী হলেন নীলাঞ্জনা। দেখতে দেখতে ৫০ এ পা দিলেন নীলাঞ্জনা। নীলাঞ্জনাকে প্রথম দেখা যায় হিপ হিপ হুরে শোতে এরপর তাকে দেখা যায় বড় পর্দায় তার প্রথম সিনেমা স্বপ্নের ফেরিওয়ালা তে। নীলাঞ্জনা শুধু নিজেই যে একজন অভিনেত্রী তা নন তার আর একটা পরিচয় তিনি টলিউডের অন্যতম অভিনেত্রী অঞ্জনা ভৌমিকের মেয়ে। এক সময় উত্তম কুমারের সাথে অভিনয় করেছিলেন অঞ্জনা ভৌমিক।

যীশু ও অঞ্জনা বিয়ে করেন ২০০৪ সালে। তারপর থেকে তাকে আর দেখা যায়নি টিভির পর্দায়। পরিবর্তে স্বামীর কাজে সাহায্য করেছেন ও একার হাতে সংসার সামলেছেন। এখন তাদের ঘরে রয়েছে দুই কন্যা সন্তান।

নীলাঞ্জনার ৫০ বছরের জন্মদিন টিকে একটু জাকজমক ভাবেই পালন করলেন যীশু ও তারা পরিবার। নীলাঞ্জনার জন্মদিনের জাকজমক পূর্ণ অনুষ্ঠানে দেখা যায় টেলিভিশনের বেশ কয়েকজন পরিচিত মুখকে। জন্মদিনে নিয়ে আসা হয় এক বড় কেক।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

জন্মদিনে নীলাঞ্জনার পরনে ছিল সবুজ রঙের ড্রেস। অনেকটা বেলুন টাইপের ড্রেস ছিল হাটু পর্যন্ত ঢাকা। নীলাঞ্জনা যে ৫০ বছর বয়সে এসেও তার গ্ল্যামার ধরে রেখেছেন তার এক ঝলক দেখা গেলো জন্মদিনের দিন।

জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কনীনিকা, আবির চ্যাটার্জির স্ত্রী ও দিদি নাম্বার -১ খ্যাত টলিউড নায়িকা রচনা ব্যানার্জি। সকলের সাথে খুব ভালো ভাবেই উপভোগ করেন নীলাঞ্জনা।

Back to top button