বিনোদন

ভাই বোনেদের সাথে জমিয়ে ‘লুঙ্গি ড্যান্স’ নিখিলের, এবার নুসরতকে ছাড়াই যেন হিট তার স্বামী!

টলিপাড়ায় নিখিল ও নুসরতের বৈবাহিক সম্পর্ক নিয়ে চলছে তুমুল জল্পনা। বর্তমানে চর্চায় রয়েছে নুসরতের অন্তঃসত্তা হওয়ার খবর। শুধু তাই নয় বহু কটাক্ষের মুখেও পড়তে হয়েছে অভিনেত্রীকে। সকলের মুখে একটাই কথা নুসরত মা হতে চলেছে কিন্তু সন্তানের বাবা কে? এই প্রশ্ন সকলেরই মনে দানা বাঁধছে। আবার ও জানা যায় যে সেপ্টেম্বরেই মা হতে চলেছেন নুসরত। এরকমই নানারকম মন্তব্য ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

তার পাশাপাশি গত ৬মাস ধরে তাদের মধ্যে কোনোরকম সম্পর্ক নেই বলে জানিয়েছেন নিখিল জৈন। অন্যদিকে নেটিজেনদের থেকে প্রশ্ন উঠেই আসছে তাহলে নুসরাতের গর্ভের সন্তানের বাবা কে? আর এটা জানার জন্যই অপেক্ষায় ছিলেন নেটিজেনরা। নুসরতের সন্তান প্রসঙ্গে নিখিল পরিস্কার করে জানান যে ওই সন্তান তার নয়।পাশাপাশি নিখিল যে দেওয়ানি মামলা করেছেন নুসরত জাহানের বিরুদ্ধে তাও পরিস্কার করে বলেন গণমাধ্যমে। তিনি নিখিলের সঙ্গে সহবাস করেছেন।এটা বিয়ে ছিল না। কারণ বিয়ে সামাজিক ও আইনি দুই মতেই হওয়া প্রয়োজন। এমনকি নুসরত জানান, বিয়ে যখন হয়নি, তখন বিচ্ছেদের প্রশ্নই ওঠে না এই সম্পর্কে।

আবার এরই মধ্যে এই সম্পর্কে তৃতীয় ব্যাক্তি প্রবেশ করেছে। সম্প্রতি বাঙালি অভিনেত্রী ত্রিধার সাথে নিখিলের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। সম্প্রতি নিখিলের সাথে ত্রিধার ভালো বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে। এমনকি নিখিলের ব্যাক্তিগত জীবন নিয়ে মুখ খোলেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী।এদিন অভিনেত্রী ত্রিধা ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, “বিষাক্ত দাম্পত্যের চেয়ে বিচ্ছেদ অনেক ভাল।” সকল নেটিজেনদের কাছেই বর্তমান এই ত্রিকোণ সম্পর্ক বেশ চর্চার বিষয়।

কিন্তু বর্তমান নিখিল তার নিজের ছন্দে ফেরার চেষ্টা করছেন। মাঝে মধ্যে তিনি নানান জায়গায় ট্যুরের ছবি পোস্ট করছেন নিখিল। এতদিন নুসরতের সাথে সম্পর্কের এই টানাপোড়েনে ডিপ্রেসড ছিলেন নিখিল। কিন্তু ফিরছেন নিজের ছন্দে। সম্প্রতি তার বাড়িতে ছিল আত্মীয়র বিয়ের অনুষ্ঠান। সেখানে তাকে সাউথ ইন্ডিয়ান স্টাইলে সাদা ধুতি পড়তে দেখা গিয়েছে।এদিন ভাই বোনেদের সাথে জমিয়ে নাচ করলেন নিখিল। শাহরুখ খান অভিনীত ‘চেন্নাই এক্সপ্রেস’-এর গানে তাকে হাল্কা মেজাজে লুঙ্গি ড্যান্স করতে দেখা গিয়েছে। এদিন নিখিল তার ইনস্টাগ্রাম স্টোরিতে কয়েকটি পোস্ট করেছেন ।

Back to top button