বিনোদন

স্ত্রীকে ছাড়াই এবার রথযাত্রা নিখিলের! পুরোনো স্মৃতির আড়ালে গর্ভবতী নুসরত জানালেন শুভেচ্ছা

কি আজব দুনিয়া। কোনো সময় হাত ধরে দিন কাটে আবার কোনো সময় একলা কাটাতে সেই একই দিন। সম্প্রতি ছিল রথযাত্রা। আর সেই রথযাত্রাতে গিয়েছে অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের জীবন আর নিখিলের জীবন।কিন্তু বর্তমান তারা দুজন আলাদা আলাদা জায়গায়। শুধু রয়ে গেছে না বলা কথা আর দুজনের মধ্যে সম্পর্কের তিক্ততা।

একটা সময় সমস্ত দ্বিধা দ্বন্দ ভুলে জাতপাত ভুলে একই মেরুতে হাত বাড়িয়েছিল জীবনের পথে চলার জন্য। কিন্তু বর্তমান দুজনের রাস্তা দুদিকে। এই রথের দিন ইসকন মন্দিরে হাজির হন নিখিল ও নুসরত জাহান জৈন একসঙ্গে। একই সঙ্গে রথের দড়িতে টান দেন। কিন্তু এবার নেই। সেই সময় কট্টরপন্থীদের নিশানাতেও পড়েছিলেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত। তবে তিনি পরিস্কার জানান ‘আমি আমার ধর্ম জানি’। অথচ এক বছর পার হতে না হতেই পাল্টে গেল সেই রং।

অভিনেত্রী নুসরত নিজেই বিবৃতি জারি করে সাফ জানিয়ে দিলেন, তিনি নিখিলের সঙ্গে সহবাস করেছেন।এটা বিয়ে ছিল না। কারণ বিয়ে সামাজিক ও আইনি দুই মতেই হওয়া প্রয়োজন। নিখিল আর নুসরতের আইনি বিয়ে হয়নি।তবে তারা দুজনেই একসঙ্গে ছিলেন বলে জানিয়েছেন নুসরত জাহান। কিন্তু বর্তমান অভিনেত্রী গর্ভবতী। তিনি মা হতে চলেছেন এই নিয়েও সরগরম সোশ্যাল মিডিয়ায়।

নিখিল জানিয়েছেন, তিনি নুসরতের সন্তানের বাবা নন। এমনকি গত ৬মাস ধরে তাদের মধ্যে কোনোরকম সম্পর্ক নেই বলে জানিয়েছেন নিখিল জৈন। অন্যদিকে নেটিজেনদের থেকে প্রশ্ন উঠেই আসছে তাহলে নুসরাতের গর্ভের সন্তানের বাবা কে? আর এটা জানার জন্যই অপেক্ষায় ছিলেন নেটিজেনরা। নুসরতের সন্তান প্রসঙ্গে নিখিল পরিস্কার করে জানান যে ওই সন্তান তার নয়। সম্পর্কের টানাপোড়েন নিয়ে টলিপাড়ায় জল্পনা তুঙ্গে।

 

Back to top button