বিনোদন

স্ত্রী শ্যামার হাতেই প্রথম আইবুড়োভাত খেলেন নিখিল! অভিনেতাকে শুভেচ্ছাবার্তা নেটিজেনদের

জী বাংলায় জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’। নিখিল ও শ্যামা কাছাকাছি এসেও দূরে সরে গিয়েছিল। মিল হতে গিয়েও তারা যেন আবার আলাদা হয়ে গিয়েছিল। এদিকে শ্যামাকে হারিয়ে ফেলার দুঃখ আজও তারা করে বেড়ায় নিখিলকে। দেখতে দেখে ১৮ বছর কেটে গেল । শ্যামার সব স্মৃতি মুছে গেলেও সে আবার কলকাতায় ফিরে এসেছে। নিজের অজান্তেই শ্যামা নিখিলের বাড়িতে মেয়েকে নিয়ে আছে। তবুও কিছুতেই নিখিল ও শ্যামার সরাসরি সাক্ষাৎ হওয়ার অবকাশ নেই।

শ্যামার অঞ্চলের নিচেই ঢেকে যাচ্ছে শ্যামার আসল পরিচয়। অবশেষে একে ওপরের সম্মুখীন হল তারা। মেজো ননদের মেয়ে মুন্নির ভুল চলেই কি তবে নিখিল ও শ্যামা আবার এক হয়ে যাবে। বাড়ির এক অনুষ্ঠানে কৃষ্ণার জ্যুসে মাদক দ্রব্য মিশিয়ে দেয় মুন্নি। যাতে সে বাড়িভর্তি মানুষের সামনে অপদস্ত হয়।আঁট ঘাট বেঁধে মুন্নি ময়দানে অবশেষে কিছুতেই সফল হল না সে। বরং শ্যামা নিখিলের সামনে গান গাইলো। এরপর ১৮ বছর আগে হারিয়ে যাওয়া শ্যামার সঙ্গে নিখিলের পুনর্মিলন হল। আর এতেই দীর্ঘদিন পরে শ্যামা নিখিলের মিলনেই টিআরপিতে প্রথম স্থান দখল করলো ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক।

নিখিল রিল লাইফে যতই বুড়ো হোক না কেন, রিয়েল লাইফে বেশ হ্যান্ডসাম নিখিল। বহু রমণীর বং ক্রাশ হলেন নিখিল । কিন্তু আর এক মাসের কম সময় আছে নিখিলের কাছে, সে আর ব্যাচেলর থাকছে না। ৪ ঠা ফেব্রুয়ারিতে বিয়ে করতে চলেছেন অভিনেতা। আর তাতেই বহু বংগো তনয়ার মন ভাঙতে চলেছে। বহুদিনের প্রেমিকা তৃনা সাহাকে বিয়ে করতে চলেছেন তিনি।

ডিসেম্বর থেকেই তৃনা নিজের মামার বাড়িতে পঞ্চ ব্যাঞ্জন সাজিয়ে পেট পুড়ে প্রথম আইবুড়ো ভাত খান। আবার এরমধ্যেই পরে ওয়েডিং ফটো সেশন শুরু হয়ে গিয়েছে। তৃনা হালকা আকাশি রঙের গাউন আর নীল সাদা শার্ট আর প্যান্ট পরে কোর্ট জড়িয়ে ফটোশুট করেন। আর সেই ছবি তৃনা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করতে লেখেন ,’‌ম্যান অ্যান্ড ওয়াইফ’‌।

এইদিকে গুনাগুনের আইবুড়ো ভাত হলেও নিখিলের আইবুড়োভাত এখনো শুরু হয়নি। এই দুঃখ কৃষ্ণকলি পরিবার আর দেখতে পারেনি তাই শ্যামা নিজের রিল স্বামীকে রেঁধে বেড়ে শুটিং ফ্লোরে আইবুড়োভাত খাওয়ালেন। শ্যামা একা না কৃষ্ণকলি পরিবারের সকলেই। সবুজ পাঞ্জাবি পরে বাঙালি সাজেই খেলেন ভাত, ডাল,পাঁচ রকম ভাজা মাছ,মাংস,মিষ্টি,পায়েস। এই সব খাবারের সাথে ছিল কোল্ড ড্রিংকও ।আর সেইসব খাবারের সাথে নিজের আইবুড়োভাতের ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায় অভিনেতা। নিমেষেই ভাইরাল সেই আইবুড়োভাতের পোস্ট।

Back to top button