বিনোদন

সকলের সাথে নতুন আমেজে দুর্দান্ত নাচ করলেন ‘কৃষ্ণকলি’র নিখিল ,মুহূর্তেই ভাইরাল ভিডিও

টিভি ধারাবাহিকের মধ্যে অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো জি বাংলা চ্যানেলের ‘কৃষ্ণকলি’। প্রতিদিন এই সিরিয়াল প্রচারিত হয় সন্ধ্যা ৭ টায় এই সিরিয়ালের জনপ্রিয় চরিত্র হলেন নিখিল অর্থাৎ নীল ভট্টাচার্য্য। ইতিমধ্যে তিনি সিরিয়ালের হিরো হিসেবে ও অভিনয় দক্ষতায় জায়গা করে নিয়েছেন মানুষের হৃদয়ে।

বেশ কয়েকবছর আগেই তিনি ষ্টার জলসার ‘ঠিক যেন লাভ স্টোরি’ সিরিয়ালের মাধ্যমে পা রাখেন অভিনয় জগতে। আর এরপর তাকে দেখা যায় আরও একটি সিরিয়াল ‘স্ত্রী ‘ তে সেই সিরিয়াল বেশিদিন না চললেও এরপর শুরু হয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ আর সেই ধারাবাহিক ছুঁয়ে যায় জনপ্রিয়তার শিখর। আর সেই সিরিয়ালের কৃষ্ণকলি রূপে শ্যামা ও নীলের চরিত্রে ব্যাপক অভিনয় করছেন এই জুটি।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ এক্টিভ থাকেন নীল। তিনি মাঝে মাঝেই বিভিন্ন ভিডিও ও ছবি আপলোড করেন সোশ্যাল মিডিয়াতে। আর তার ভিডিও ও ছবি গুলো বেশ দুর্দান্ত হওয়ার কারণেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। নীল কে তার প্রেমিকা তৃনার সাথে মাঝে মাঝেই দেখা যায় বিভিন্ন রোমান্টিক গানে ও নাচের গানে পারফর্ম করতে। আর এবার নীল কে দেখা গেলো ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে অভিনয় করা আরও কিছু কলাকুশলীদের সাথে নাচ করতে।

Back to top button