বিনোদন

ঘুম থেকে উঠেই ‘প্রিয়ঙ্কা’র এই জিনিসটি চান নিক জোনাস, ফাঁস ‘বেডরুম সিক্রেট’

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাস ২০১৮ সালের ১লা ডিসেম্বর রাজকীয় ভাবে বিয়ে করেছিলেন। সেদিন গোটা বিশ্বের নজর ছিল এই জুটির দিকে। নিক-প্রিয়াঙ্কার প্রথম বিয়ে হয় খ্রিষ্টান ক্যাথলিক রীতিতে এবং দ্বিতীয় রীতি অনুযায়ী সিঁদুর দান ও মালাবদল করে বিবাহ করেন নিক-প্রিয়াঙ্কা ।

সম্প্রতি প্রিয়াঙ্কার একটি পুরোনো সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে প্রিয়াঙ্কা প্রকাশ্যেই বলেন, বিয়ের দু বছর পরও বিছানায় একইরকম কাজ করে নিক জোনাস। প্রিয়াঙ্কা ভাবনায় রাতের পর সকাল হলে নিক যেন একেবারে অন্যরকম হয়ে ওঠে। নিকের রাতের সঙ্গে নিকের সকাল এর মধ্যে অনেক পার্থক্য লক্ষ্য করা যায়।

কারণ, নিক নাকি সকালে ঘুম থেকে ওঠার পর প্রিয়াঙ্কার মুখের দিকে কিছুক্ষন তাকিয়ে থাকেন। তার মেকাপ ছাড়া চোখ দুটো দেখায় নাকি নিকের সবচেয়ে পছন্দ। প্রিয়াঙ্কার মতে এটি নাকি তার স্বামীর একটি কুঅভ্যাস। নিক যে প্রিয়াঙ্কাকে চোখে হারান এটা একেবারে স্পষ্ট ।নিক জোনাস নাকি এই জিনিসটা ছাড়া বাঁচতে পারবেন না।

প্রিয়াঙ্কার মতে, প্রতিটি স্ত্রীই তার স্বামীর থেকে এরকম কিছু চান। যদি এটা অদ্ভুত লাগলেও এটাই সত্যি।প্রিয়াঙ্কা এও জানান, তারা দুজন দুজনকে নাকি দেড় সপ্তাহের বেশি না দেখে থাকতেই পারেননা। যে করেই হোক দেখা করার চেষ্টা করেন।

Back to top button