বিনোদন

‘বাবা-মা’ হতে চলেছেন নিক-প্রিয়াঙ্কা, যা বলছেন এই সেলেব্রিটি দম্পতি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাস ২০১৮ সালের ১লা ডিসেম্বর রাজকীয় ভাবে বিয়ে করেছিলেন। সেদিন গোটা বিশ্বের নজর ছিল এই জুটির দিকে। নিক-প্রিয়াঙ্কার প্রথম বিয়ে হয় খ্রিষ্টান ক্যাথলিক রীতিতে এবং দ্বিতীয় রীতি অনুযায়ী সিঁদুর দান ও মালাবদল করে বিবাহ করেন নিক-প্রিয়াঙ্কা । আর সেই বিয়েই দেখতে দেখতে ২বছর হয়ে গেলো। এদিন প্রিয়াঙ্কা চোপড়া তার দ্বিতীয় বিবাহবার্ষিকী উপলক্ষে একটি ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

সেই সঙ্গে লিখেছিলেন, ‘আমার জীবনের ভালোবাসাকে বিয়ের ২ বছরের শুভেচ্ছা, যে সর্বদা আমার পাশে। আমার শক্তি, আমার দুর্বলতা, আমার সব, আই লাভ ইউ নিক জোনাস।’ আর অন্যদিকে একটি ছবি পোস্ট করে নিক লিখেছিলেন, ‘সবচেয়ে সুন্দর, অনুপ্ৰেরণাময় ও অসাধারণ মহিলাকে বিয়ের দু’বছর। হ্যাপি অ্যানিভার্সারি প্রিয়াঙ্কা চোপড়া, আই লাভ ইউ’।

সম্প্রতি একটি ওয়েবসাইট ভিত্তিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী নিক -প্রিয়াঙ্কা খুব শিগ্রই বাবা -মা হতে চলেছেন। লক ডাউন প্রসঙ্গে নিক সেরকমই এক ইঙ্গিতও দিয়েছেন সম্প্রতি। তিনি বলেছিলেন ‘“এই খারাপ সময়ের মধ্যেও ভালো ব্যাপার হলো, বাড়িতে সময় কাটাতে পারায় আমি আর প্রি অনেক কাছাকাছি আসতে পেরেছি। গত দু’বছরে অসম্ভব বিজি শিডিউলের জন্য যেটা সম্ভব ছিল না।”

প্রসঙ্গত, নিক এবং প্রিয়াঙ্কা, অ্যামাজন প্রাইম ভিডিও-র একটি নতুন মিউজিক এলবামে কাজ করতে চলেছেন । অন্যদিকে, অপরদিকে নেটফ্লিক্সের জন্য ‘দ্য হোয়াইট টাইগার’ নামের একটি ছবিতে কাজ নিয়ে ব্যস্ত আছেন প্রিয়াঙ্কা।

Back to top button