বিনোদন

বিরাট-আনুশকা জঙ্গি! খবরের কাগজে প্রকাশিত খবর ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ও ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী হলেন অনুষ্কা শর্মা। বলিউড ও খেলার জগতের মধ্যে আলোচিত দম্পতি হলেন এই দুই তারকা। সম্প্রতি তাদের ঘরে এসেছে নতুন অতিথি। কন্যাসন্তানের মা -বাবা হয়েছেন বিরুষ্কা।

আর এর মঝেই প্রকাশিত হলো একটি অন্যরকম ভুয়ো খবর। একটি প্রিন্ট মিডিয়াতে ভুল করে জঙ্গির জায়গায় চাপানো হয়েছে বিরাট ও অনুষ্কার ছবি।
জানাগেছে যে ওই খবরের মূল বিষয় বস্তু ছিল যে জম্মু কাশ্মীরে গ্রেফতার করা হয়েছে দুই জইশ-ই-মহম্মদ জঙ্গিক। আর সেই খবরের হেডলাইনের নিচে ব্যবহার করা হয়েছে বিরাট ও অনুষ্কার ছবি। পরবর্তীকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সেই খবর আর তারপরেই সেই বিষয় নিয়েই ট্রল শুরু করেছেন নেটিজেনরা। নেটিজেনদের মধ্যে অনেকেই মন্তব্য করেছেন ‘যিনি এই কাজ করেছেন হয়তো বড় কোনো নেশা করেছিলেন।’ অপর একজন লিখেছেন, ‘এই ধরনের দায়িত্বে থাকা ব্যক্তিদের আরো সতর্ক হওয়া উচিত।’ আবার কেউ লিখেছেন ‘তাড়াহুড়ো করে খবর দিতে গিয়েই এমন ভুল হয়েছে।’

বিরাট অনুষ্কা দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্কে থাকার পর ২০১৭ সালের ডিসেম্বর মাসে বিয়ে করেন। এরপর গত আগস্ট মাসে জানা যায় অনুষ্কার অন্তঃসত্বা হওয়ার খবর। গা জানুয়ারী এই দম্পতির প্রথম সন্তান হওয়ার খবর আসে। বর্তমানে কন্যা সন্তানকে কাছে পেয়ে বেশ সুখেই আছে এই তারকা দম্পতি।

Back to top button