বিনোদন

আসছে নতুন চমক! ‘শ্রময়ী’র পর আবার ‘গোয়েন্দা গিন্নি’র নতুন সিজন নিয়ে ফিরবেন সকলের প্রিয় অভিনেত্রী ইন্দ্রানী

জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘গোয়েন্দা গিন্নি’। এই ধারাবাহিকবে অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে। এই গল্পে ইন্দ্রানীর নাম ছিল পরমা মিত্র, যিনি একজন গৃহবধূ হয়েও একজন বিচক্ষণ গিন্নি।এই ধারাবাহিকের প্রযোজনায় ছিলেন শ্রীকান্ত মোহতা, মাহেন্দ্র সনি । ২০১৫ সালের এই ধারাবাহিক দর্শকদের মন কেড়ে নিয়েছিল।

ধারাবাহিকে অভিনেত্রী ইন্দ্রানী হালদার পরম নামে সকলের কাছে পরিচিত পান। পরমার মতো মেয়েরা ঘরে বাইরে দু’টোই সমানভাবে সামলাতে পারেন। আর শাশুড়িকেও নিজের হাতের মুঠোয় রাখতে পারেন। প্রতিদিনকার কূটকচালি, রোম্যান্স থেকে বেড়িয়ে একটু অন্যধারার গল্প ছিল গোয়েন্দা গিন্নি। প্রায় প্রতিদিনি দর্শকরা তার নতুন নতুন গল্প দেখার জন্য অপেক্ষা করতো।

এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরেও দর্শকদের কাছে জনপ্রিয়তা থেকেই যায়। গত বছর লকডাউনের সময় আবার সম্প্রচারিত করা হয়েছিল এই ধারাবাহিক। কিন্তু আসছে নতুন খবর দর্শকদের চাহিদা অনুযায়ী ফের ‘গোয়েন্দা গিন্নি সিজন ২’ আসতে চলেছে। অবশ্য এই মুহূর্তে ইন্দ্রানী তার জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী নিয়ে ব্যস্ত। গুঞ্জন ভেসে আসছে যে, এই শ্রীময়ী শেষ হলেই দর্শকদের জন্য ‘গোয়েন্দা গিন্নি সিজন ২’ আসবে। অভিনেত্রী ইন্দ্রানী হালদার একটি সাক্ষাৎকারে জানিয়েছেন যে,” আমার নিজেরও খুব ইচ্ছে ‘গোয়েন্দা গিন্নি সিজ়ন টু’ শুরু হোক। ধারাবাহিকটি আবার শুরু হলে আরও বেশি জনপ্রিয়তা পাবে বলেই বিশ্বাস। উদাহরণ দিয়ে বলি, গত বছর লকডাউনের সময়ে পুনঃপ্রচারিত ধারাবাহিকগুলির মধ্যে ‘গোয়েন্দা গিন্নি’ সবচেয়ে বেশি টিআরপি দিয়েছিল। তাই চ্যানেলেরও ইচ্ছে সিজ়ন টু করার।”

অভিনেত্রীর মুখে এই কথা শোনার পর সকলের চেহারায় খুশির চমক। আবার নতুন করে এই ধারাবাহিকের জন্য অপেক্ষায় দর্শকরা। নতুন করে খুব শীঘ্রই শুরু হতে চলেছে ইন্দ্রানী হালদার অভিনীত ‘গোয়েন্দা গিন্নি সিজন ২’। এবারে এটাই অপেক্ষা যে নতুন করে ধারাবাহিক দর্শকদের কতটা মন জয় করতে পারে।

Back to top button