বিনোদন

নতুন সিরিয়ালের কোপে মিঠাই! জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘ফুলকি’

একের পর এক নতুন সিরিয়াল নিয়ে আসছে স্টার জলসা এবং জি বাংলা। গতকাল থেকে জি বাংলায় নতুন সিরিয়াল মুকুট শুরু হয়েছে। তবে এরই মধ্যে ফের একবার মিঠাই বন্ধের জল্পনা! কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল যে, নতুন ধারাবাহিকের আগমনে মিঠাই নাকি বন্ধ হতে চলেছে। নতুন সিরিয়াল আনছে জি বাংলা। আর যার নাম ‛ফুলকি’। এই সিরিয়ালের প্রমো শুটের একটি ছবি ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমে।

মূলত বক্সিংকে কেন্দ্র করে গড়ে উঠবে জি বাংলার নতুন এই সিরিয়াল। তবে, কবে এই সিরিয়াল পর্দায় আসবে তা যদিও জানা যায়নি। তবে, বেশিরভাগ মানুষের ধারণা ‛মিঠাই’ বন্ধ হয়েই নাকি আসবে এই ধারাবাহিক। আর এই খবর চাউর হতেই রীতিমতো রেগে আগুন ‛মিঠাই’ ভক্তরা।

কিন্তু ‘ফুলকি’ ধারাবাহিকের গল্প কি নিয়ে তা জানা আছে? প্রোমো অনুযায়ী গল্পের নায়িকা একজন মেয়ে হয়েও বক্সিংয়ে ছেলেদের টেক্কা দেয়। প্রাইজ মানি হিসেবে ১০ হাজার টাকা জেতার জন্য সে বক্সিং কম্পিটিশনে নাম দেয়। সে এই টাকা দিয়ে তার মায়ের ডায়ালাইসিস করতে চায়। তবে, নতুন ধারাবাহিক আসার খবরে খুশি নয় কেউই। সকলেই মিঠাই ধারাবাহিক বন্ধের গুঞ্জনে উদ্বিগ্ন।

যদিও মিঠাই ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ এর আগে হিন্দুস্তান টাইমস বাংলাকে জানিয়েছিলেন, ‘“আমিও শুনছি মিঠাই নাকি শেষ হচ্ছে। গত বছরও যখন মাঝে টিআরপি একটু ডাউন ছিল, তখন আমাকে অনেকে এই প্রশ্ন করেছে। আমি তো চ্যানেলের কেউ নই, আমি পরিচালক। যতক্ষণ না পর্যন্ত চ্যানেলের তরফে আমাকে জানানো হচ্ছে ততক্ষণ আমি কিছু জানি না।” এবার শুধু দেখার পালা আদতে কোথায় গিয়ে দাঁড়ায় মিঠাইয়ের ভাগ্য।

Back to top button