বিনোদন

শ্রাবন্তীর জীবনে নতুন প্রেমের আবির্ভাব,হাঁটুর বয়সী ছেলের সাথে প্রেমে জড়িয়েছেন শ্রাবন্তী

টলিপাড়ায় বর্তমানে রোশান সিং আর শ্রাবন্তীকে নিয়ে চর্চার শেষ নেই।ইতি মধ্যেই তাদের সম্পর্কের অন্ত এসে গেছে। শ্রাবন্তী আর রোশানের প্রেম এখন বন্ধ। তবে কাগজে কলমে কতটা এগিয়েছে তা বলা সম্ভব নয়। দুজনেই এখন আলাদা আলাদা ফ্ল্যাটে থাকছেন। রোশান সিং তো মিডিয়াকে জানিয়েই দিয়েছেন শ্রাবন্তীর সঙ্গে তার কোনো রকম যোগাযোগ নেই। আর দর্শকরা তো আর চুপ করে থাকেন না শ্রাবন্তী আর রোশান বর্তমান আলোচনার মূল বিষয়। এরই মধ্যে আরেকটি গুঞ্জন এসে হাজির শ্রাবন্তীর ছেলে অভিমন্যু মোডেল দামিনী নামের একজনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন।

লোকচর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন শ্রাবন্তী ছেলে ঝিনুক। মডেল দামিনী আর ঝিনুকের অন্তরঙ্গ মুহূর্তের নানা ছবি ও ভিডিও আমরা সোশ্যাল মিডিয়ায় দেখতে পাই। অনেকের মুখে এও শোনা যাচ্ছে ছেলের সাথে মাও কিছু অংশে কম নয়। রোশান সিংয়ের থেকে মুখ্য ফিরিয়ে নিয়ে বর্তমানে অন্য একজনের সঙ্গে ফটোশুটে দেখা গেলো শ্রাবন্তীকে। বয়স খুবই কম ছেলেটির। এদিন ছবিতে শ্রাবন্তীকে গোলাপি রঙের একটি গাউন পরে নতুন একটি ছেলের সঙ্গে ছবিতে দেখা গেলো। কিন্তু এই ফটোশুটের পর নিজেকে আবার লোকচর্চার কেন্দ্রাবিঞ্চু করে তুললেন অভিনেত্রী । দর্শকদের মনে প্রশ্ন দানা বাঁধছে। বছর শুরুতে তারা কি নতুন পড়তাম দেখতে পাবে? অবশ্য এখন কিছু বোঝা যাচ্ছে না।

সকলেই উৎসুক হয়ে আছে বেপারটা জানার জন্য। সম্প্রতি একটি রোমান্টিক গানের শুটিং করছেন বাংলাদেশের শান্ত খান ও শ্রাবন্তী। বর্তমান ছবির পোস্ট প্রোডাকশন চলছে। আসন্ন ঈদে মুক্তি পেতে চলেছে ‘বিক্ষোভ’। শ্রাবন্তী আর শান্ত খানকে এই বিক্ষোভ সিনেমার একটি নতুন গানের শুটিংয়ে দেখা গেলো যা দেখে দর্শকরা মনে করেছেন যে “চতুর্থ বারান্দার দ্বারপ্রান্তে এখন শ্রাবন্তী দেখার বিষয় কততম বারান্দায় এসে সমাপ্ত হয়, যাই হোক জীবনটাকে খুবই উপভোগ করছেন।” মুহূর্তেই ভাইরাল শ্রাবন্তীর এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button