বিনোদন

উন্মুক্ত নাভি, সাদা অন্তঃবাস পরে নতুন জীবন শুরু ঋতাভরীর, ব্যাপক গুঞ্জন সোশ্যাল মিডিয়ায়

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। মিষ্টি হাসি, ছিপছিপে চেহারা ও অভিনয় দিয়ে মন জয় করেছেন হাজার হাজার ভক্তের।ঋতাভরীর কথা শুনলেই যেন পাগল হয়ে ওঠে অনেক পুরুষ হৃদয়। টালিউড অভিনেত্রী ঋতাভরীর ছিপছিপে কোমরে যেন মাতোয়ারা নেটিজেনরা। তাই তো এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় যেকোনো ছবি পোস্ট করতেই ভাইরাল হয়ে যান।যা দেখেই চক্ষু চড়কগাছ হয়ে যায় নেটিজেনদের।

সোশ্যাল মিডিয়ায় একের পর এক সারা জাগানো ছবি পোস্ট করে নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিচ্ছেন টলিউডের এই অভিনেত্রী। কখনো বিকিনি পরে, কখনো পুরো বাঙালি ভাবে শাড়ি পরে, কখনো আবার অন্তর্বাস দেখিয়ে যেন নেটিজেনদের নজর কাড়ছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।জনপ্রিয় টিভি সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ দিয়ে অভিনয় জগতে পা রাখা ঋতাভরীর শারীরিক সৌন্দর্য্যে মুগ্ধ নেট দুনিয়া। ইতিমধ্যে তার ফলোয়ার সংখ্যা বেড়েছে অনেক। পুরুষ হৃদয়ে ঝড় তো তিনি তুলেছেন আগেই সেই সাথে অনেক তরুণ তাকে পছন্দ করেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঋতাভরীর একটি ছবি ভাইরাল হয়েছে । যেখানে তাকে দেখা যাচ্ছে, শুধুমাত্র একটি সাদা অন্তঃবাস পরে দাঁড়িয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী ঋতাভরী।সেই সঙ্গে উন্মুক্ত নাভি। ঋতাভরীই এ বারে তাঁর নতুন জীবনের শুরুর ইঙ্গিত দিলেন। চূড়ান্ত সাহসী একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘নতুন জীবন শুরুর প্রথম দিন।” যে পোস্ট ঘিরে ব্যাপক জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।যদিও এই নিয়ে এখনো কোনোরকম মন্তব্য করতে দেখা যায়নি ঋতাভরীকে।

তবে অনুমান করা যাচ্ছে, অপারেশনের পর ফের ঋতাভরী তার স্বাভাবিক জীবনে ফিরে আসছেন। আর এই অনুমতি চিকিৎসকরাই তাকে দিয়েছেন বলে জানা যায়। আর তারপরেই তাঁর টোনড ফিগার ফিরে পাওয়ার জন্য ওয়ার্কআউট শুরু করেছে, যা তাঁর কাছে নতুন জীবনের শুরু ।

Back to top button