বিনোদন

আবীরের পাশে নতুন নায়িকা! পায়েলকে চ্যালেঞ্জ জানিয়ে দর্শকদের প্রশ্ন ছুড়ে দিলেন রেডিও জকি মীর

বাংলার টেলিভিশন জগতে মীর আশরাফ আলী এখন জনপ্রিয় ব্যাক্তি। জী বাংলায় তার মিরাক্কেল লোকের কাছে বিশেষ জনপ্রিয় শো। মীর সবসময় মানুষকে হাসতেই ভালোবাসেন। একসময় ‘খাস খবর’ দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন মীর।কিন্তু বর্তমান তাকে বাংলার সকলেই খুব ভালো করে চেনেন। সম্প্রতি মীরের নতুন কর্মকান্ডে হতবাক নেটজনতা।

সম্প্রতি রেডিও জকি মীর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন যেখানে তিনি আবির চ্যাটার্জীর পাশে দাঁড়িয়েছেন একজন সুন্দরী হট মহিলার বেসে। তার সাথে রয়েছে পায়েল সরকার। সেই ছবিতে মীরকে দেখা যাচ্ছে একঢাল কোঁকড়া চুল ও সাদা-সবুজ লেহেঙ্গা চোলি পরে আবীরকে জড়িয়ে ধরে ছবি তুলতে। মাথার উপর স্টাইলিশ রোদচশমা ঈষৎ তোলা রয়েছে। ছবিটি শেয়ার করে তিনি জিজ্ঞেস করেছেন কাকে বেশি হট লাগছে!

সম্প্রতি ২ রা আগস্ট এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। এই ছবি পোস্ট করার পরেই নেটিজেনদের নানান প্রশ্ন ভেসে আসে। নেটিজেনদের অবশ্যম্ভাবী উত্তর ছিল ‘মীর’। কেউ আবার মজা করে ‘মীরদি’ বলেছেন। কেউ বা বলেছেন ‘মিস মীরা’। মীর ছবিটি শেয়ার করে হ্যাশট্যাগ দিয়েছেন ‘মেমোরিজ’।

তিনি নানা সময় নানা ভাবে মানুষদের হাসিয়ে থাকেন। এইতো কিছুদিন আগেই তিনি বিখ্যাত ম্যাজিশিয়ান পি.সি.সরকার (জুনিয়র)-এর জন্মদিনে তাঁর মতো সেজে ইন্সটাগ্রামে ছবি শেয়ার করে লিখেছিলেন “আমি ‘আপনি’ সাজলাম”। এরকমই মজা করতে থাকা একজন মানুষ হল মীর আশরাফ আলী।

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

Back to top button