বিনোদন

খুব শীঘ্রই আসছে নতুন অতিথি, জমিয়ে সাধ খেলেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল

বলিউডে সংগীত জগতে লতা মঙ্গেশকরের পরেই যার গান সকলের প্রিয়।বাংলা ও হিন্দি গানের জগতে যার জুড়ি মেলা ভার। যার কণ্ঠে স্বয়ং মা সরস্বতী বাস করেন তা সকলেরই জানা। তার কণ্ঠের গান সকলের ভীষণ প্রিয়। বলিউডে তার গানের বেশ জনপ্রিয়তা রয়েছে। তিনি আর কেউ নন সংগীত জগতের একজন জনপ্রিয় গায়িকা হলেন শ্রেয়া ঘোষাল। সম্প্রতি জানা গেছে যে, শ্রেয়া ঘোষাল মা হতে চলেছেন। গত মাসেই বেবি বাম্পের ছবি শেয়ার করে তিনি নিজেই সকলকে জানিয়ে দেন। খুব শীঘ্রই তাদের ঘরে আসতে চলেছে শ্রেয়াদিত্য। শ্রেয়া ঘোষাল জানিয়েছেন যে তার এই খুশির খবর সকলকে জানাতে পেরে স্বামী ও তিনি খুব খুশি। সকলকে পশে থাকার জন্য প্রার্থনা করেছেন অভিনেত্রী।

শ্রেয়া ঘোষাল ২০০২ সালে সঞ্জয় ভন্সালীর পরিচালিত দেবদাস সিনেমাতে কণ্ঠ দানের মাধ্যমে বলিউডে একজন কণ্ঠশিল্পী হিসেবে প্রবেশ করেন। গায়িকা চর্টবেল থেকেই স্বপ্ন দেখতেন যে তিনি একজন খাঁটি গায়িকা হবেন। তার এই স্বপ্ন পূরণ হয় মাত্র ১৬ বছর বয়সে জিটিভির সারেগামাপা-তে সংগীত প্রতিযোগিতার মাধ্যমে। সেখানে শ্রেয়া ঘোষাল বিজয়ী ঘোষিত হন। সম্প্রতি ৩৭ বছরে পা দিলেন এই জনপ্রিয় গায়িকা। প্রতিবছরের মতোই কেক কেটে এবং অসংখ্য ভক্তদের শুভেচ্ছাবার্তা পেয়ে জন্মদিন পালন করেন গায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

সম্প্রতি শ্রেয়া ঘোষাল ইন্সটাগ্রামে কিছু ছবি পোস্ট করেছেন। যেখানে গায়িকাকে হাতে মামী টু বি প্ল্যাকার্ড হাতে সামনে টেবিল জোড়া খাবার সাজিয়ে ছবি তুলতে দেখা গেছে। আবার কখনও নিজের ভঙ্গিমায় ছবি তুলতে এবং বান্ধবীদের সাথে ভিডিও কলে কথা হওয়ার স্কিন শর্ট ও পোস্ট করেছেন গায়িকা।ছবিগুলি পোস্ট করে গায়িকা ক্যাপশনে লেখেন যে, “যখন বন্ধুরা ঠিক করে দূর থেকেই আপনাকে প্যাম্পার করবে। অনলাইনে অবাক করার মতো বেবি শোয়ার আমার মিষ্টি ‘বাওরেস’ দের থেকে। প্রত্যেকেই কিছু না কিছু রান্না করেছে এবং তৈরি করেছে কিছু হতে বানানো জিনিস। পাঠিয়েছে কিছু প্ল্যাটার। যেখানে কিছু মজা এবং খেলা আছে। কি ভাগ্যবান আমি। আমার মেয়েদের সঙ্গে দেখা করায় কোন কারফিউ লকডাউন নেই”।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

ছবিতে শ্রেয়া ঘোষালের সামনে যে আয়োজন আছে তা দেখে বোঝাই যাচ্ছে যে শ্রেয়ার বান্ধবীরা দূরে থেকেও তার জন্য সাধ খাওয়ানোর আয়োজন করেছেন। আর তারপরেই অনলাইনে ভিডিও কল করে পুরো বিষয়টা উপভোগ করছে। জনপ্রিয় গায়িকার এই পোস্ট মুহূর্তেই ভাইরাল হয় নেট দুনিয়ায়।

Back to top button